জবির সিহাব ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোশারফ হোসেন (সিহাব)। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। রাজধানীর কদমতলী থানার পূর্ব জুড়াইন এলাকার ৬০নং আফসার করিম রোডের বাসিন্দা সিহাব ছোটবেলায় থেকেই পারিবারিকভাবে আওয়ামিলীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ৩১ জুলাই তারিখের স্বাক্ষরিত একটি প্যাডে তাকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদে মনোনীত করা হয়।

জানা যায়, স্বাধীনতা পরবর্তী সময় থেকে সিহাবের দাদা হাজী রশিদ মোল্লা আওয়ামীলীগের রাজনীতিতে ওতোপ্রোতোভাবে জড়িত ছিল এবং শ্যামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৪ নং ওয়ার্ডের কার্যকরী সদস্য ছিলেন। তার আরও একটা রাজনৈতিক পরিচয় ছিল শ্যামপুর ইউনিয়ন কৃষকলীগের সহ সভাপতি ছিলেন। সিহাবের বাবা বর্তমান কাউন্সিলর ৬২নং ওয়ার্ড মোস্তাক আহমেদের সাথে আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয়। সেই দিক থেকে সে পারিবারিকভাবেই মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে বিশ্বাসি।

কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেয়ে সিহাব বলেন, দীর্ঘদিন ধরে তৃণমূল ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে ছাত্রলীগ করে আজকের সবার ভালোবাসায় এবং আমার কর্মের মাধ্যমে আমাকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ মূল্যায়ন করেছেন এতে আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। জাতির জনকের আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করতে চাই।

সর্বশেষ