ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে মনোনয়ন জমা দিলেন আদাম শাফিউল্ল্যাহ

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক পদে মনোনয়ন জমা দিয়েছেন মো. আদাম শাফিউল্ল্যাহ। তিনি বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন।

শনিবার (৩ ডিসেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন উপলক্ষে শতাধিক কর্মী নিয়ে সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা দেন মো. আদাম শাফিউল্ল্যাহ।

মনোনয়ন জমা দেয়ার পর মো. আদাম শাফিউল্ল্যাহ বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে আমি আমার মেধা ও দক্ষতার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের হাত কে শক্তিশালী করার জন্য সর্বদা সচেষ্ট থাকবো। সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আজীবন কাজ করে যাবো। বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিজের সর্বোচ্চ চেষ্টা করব এবং জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে কাজ করে যাবো। সাধারণ শিক্ষার্থী ও মুক্তিকামী মানুষের পাশে থেকে তাদের অধিকার আদায়ে সংগ্রাম করে যাচ্ছে সেটি বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের অংশ হিসেবে বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে সমৃদ্ধির অগ্রযাত্রায় এগিয়ে যাওয়া বাংলাদেশের উন্নয়ন কর্মকাণ্ডকে তরান্বিত করতে আমি সর্বদা বদ্ধ পরিকর।”

উল্লেখ্য, আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন আগামী ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে উচ্ছ্বাস, ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য। কারা আসছে আগামীর নেতৃত্বে তারই প্রতীক্ষায় প্রহর গুণছে সবাই। এরই মাঝে ত্যাগী ও পরিশ্রমী ছাত্রলীগ নেতা মোঃ আদাম শাফিউল্ল্যাহ নেতৃত্বের দৌঁড়ে এগিয়ে রয়েছেন।

সর্বশেষ