জবি বাংলা বিভাগের ছাত্রলীগ সভাপতি কিশোরগঞ্জের তুষার

রিদুয়ান ইসলাম, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের বিভাগ ও অনুষদ ভিত্তিক কমিটি দেওয়া শুরু হয়েছে। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের বাংলা, অর্থনীতি, নাট্যকলা ও পরিসংখ্যান বিভাগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বাংলা বিভাগের ছাত্রলীগ সভাপতি হিসেবে মনোনীত হয়েছে কিশোরগঞ্জের তুষার মাহমুদ।

তুষার মাহমুদ কিশোরগঞ্জের ইটনা উপজেলার রায়টুটী ইউনিয়নের কৃতি সন্তান। মাধ্যমিকে পড়াশোনাকালীন সময় থেকে ইউনিয়ন ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত থেকে দলীয় মিছিল-প্রোগ্রামে অংশগ্রহণ করেছেন।

অনুভূতি প্রকাশ করে তুষার বলেন, “আমাকে বাংলাদেশ ছাত্রলীগ, বাংলা বিভাগ শাখা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সভাপতি পদে নির্বাচিত করায় আমি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা, বঙ্গবন্ধু ও দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে আপোষহীন ছাত্রনেতা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহীম ফরাজী ভাই এবং সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন ভাইয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

তিনি আরও বলেন, “সাধারণ শিক্ষার্থী ও মুক্তিকামী মানুষের পাশে থেকে তাদের অধিকার আদায়ে সংগ্রাম করে যাচ্ছে সেটি বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে সমৃদ্ধির অগ্রযাত্রায় এগিয়ে যাওয়া বাংলাদেশের উন্নয়ন কর্মকাণ্ডকে তরান্বিত করতে আমি সর্বদা বদ্ধ পরিকর।”

উল্লেখ্য যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন অনুষদ ও বিভাগের কমিটি দেওয়া শুরু হয়েছে। বৃহস্পতিবার রাতে চারটি বিভাগের কমিটির অনুমোদন দেয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সর্বশেষ