ডিবি-ওয়ারী,চোরাই মোটরসাইকেলসহ ৪জনকে গ্রেফতার করেছে

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি: রাজধানীর যাত্রাবাড়ী ও ঢাকার দোহার এলাকা থেকে দু’টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ চোরচক্রের ৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা-ওয়ারী বিভাগ। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ আলিফ, মোঃ জাহিদুল ইসলাম জনি, মোঃ শহিদুল ইসলাম রনি ও সোলাইমান হোসেন রাব্বি।

গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি-ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান জানান, ডিএমপি’র গেন্ডারিয়া থানার একটি মোটরসাইকেল চুরি মামলা তদন্ত করতে গিয়ে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও প্রযুক্তির সহায়তায় যাত্রাবাড়ীর মীরহাজিরবাগ এলাকা থেকে গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর ২০২২ খ্রি.) আলিফ ও জনি নামের দু’জনকে গ্রেফতার করা হয়।

পরবর্তী সময়ে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে আটটায় ঢাকার দোহারের জয়পাড়ার মাসুদ এন্টারপ্রাইজের একটি ফাঁকা জায়গা থেকে চুরি হওয়া সেই জিক্সার মোটরসাইকেল (রেজিস্ট্রেশন নং- ঢাকা মেট্রো-ল-২২-৩২৬৮) গাড়িটি উদ্ধার করা হয়। তখন সেখান থেকে আরও একটি রেজিস্ট্রেশনবিহীন এফজেড-এস (ইঞ্জিন নং-2CK1003272, চেসিস-ঘষামাজা) মোটরসাইকেল উদ্ধার করা হয়। আর গ্রেফতার করা হয় এ চক্রের মূলহোতা রনি ও রাব্বিকে। ডিএমপি’র গেন্ডারিয়া থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ