ঢাকাস্থ সাতক্ষীরা জেলা সমিতির কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিঃ এম. খলিলউল্লাহ ঝড়ুকে সভাপতি ও ইকবাল মাসুদকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ সাতক্ষীরা জেলা সমিতির ২ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে ঢাকার পান্থপথে রংগন টাওয়ারে সমিতির নিজস্ব কার্যালয়ে খলিলউল্লাহ ঝড়ু-ইকবাল মাসুদ প্যানেলের প্রতিদ্বন্দী প্যানেল না থাকায় সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে খলিলউল্লাহ ঝড়ুকে সভাপতি ও ইকবাল মাসুদকে সাধারণ সম্পাদক করে ৩৭ বিশিষ্ট কমিটির ঘোষণা করেন প্রধান নির্বাচন পরিচালক অধ্যাপক ড. মোঃ মিজানুর রহমান, নির্বাচন পরিচালক এ্যাডঃ ইয়ারুল ইসলাম ও এ্যাডঃ শহিদুল ইসলাম।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে রফিকুল ইসলাম খান, সামছুল আলম, কামরুজ্জামান, কাজী সিদ্দীকুর রহমান, মোহাম্মদ আমজাদ হোসেন, অর্থ সম্পাদক রেজাউল হক রেজা, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডঃ মোঃ হুমায়ুন কবীর, স ম মেহেদী হাসান, যুগ্ম অর্থ সম্পাদক শাহাজান আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাফেদ, সমাজকল্যাণ ও উন্নয়ন সম্পাদক শফিকুল ইসলাম শফিক, শিক্ষা সম্পাদক আফতাবুজ্জামান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শিমুল পারভীন পারভেজ, ক্রীড়া সম্পাদক সিরাজুল ইসলাম খান (সিরাজী), তথ্য ও প্রচার সম্পাদক মোঃ আলতাফ হোসেন, মুদ্রণ ও প্রকাশনা সম্পাদক জিএম হাফিজুর রহমান, মহিলা ও শিশু সম্পাদক মাহমুদা খাতুন, আশ্রয় ও সাহায্য সম্পাদক রবিউল ইসলাম রবি, সেবা ও চিকিৎসা সম্পাদক মুন্সী মোঃ রহমত এ খোদা, কর্মসংস্থান সম্পাদক মোহাম্মদ মহিদুর রহমান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মনিরুল ইসলাম, মাজহারুল আনোয়ার, শেখ শরিফ উল্লাহ, শেখ রেজাউল করিম, শহীদুজ্জামান রিপন, শেখ রুহুল আমিন, আমিরুল ইসলাম, সফেদ আলী রাশেদ, ডাঃ জি এম আব্দুস সালাম, মোস্তফা বকুলুজামান, মোঃ আতাউর রহমান, শাহাজান আলী ও এস এম আব্দুল হালিম।

সাতক্ষীরা জেলা সমিতি ঢাকাস্থ সাতক্ষীরাবাসীর প্রতিনিধিত্বকারী অরাজনৈতিক একটি সংগঠান। প্রতিবছর পিকনিক, শিক্ষার্থীদের বৃত্তি, দুস্থ্যদের সহযোগিতা, বিভিন্ন প্রকাশনাসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম বাস্তবায়ন করে থাকে। সমিতি ১৯৪৬ সালে প্রতিষ্ঠার পর থেকে সাতক্ষীরাবসীর সামাজিক সংগঠন হিসেবে কাজ করে আসছে। বর্তমানে সমিতির প্রায় বার শত জীবন সদস্য আছে।

সর্বশেষ