পল্টন থানা পুলিশ কর্তৃক ১০হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-১

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:
রাজধানীর পল্টন মডেল থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ একজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র পল্টন মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মোঃ সুলতান। তার বাড়ি কক্সবাজারের টেকনাফ উপজেলায়।
পল্টন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাহউদ্দীন মিয়া জানান, গতকাল বুধবার (২৩ নভেম্বর ২০২২ খ্রি.) দিবাগত রাতে থানার এসআই সুজন কুমার তালুকদার থানা এলাকায় অভিযান ডিউটিকরাকালীন সংবাদ পান কাকরাইলস্থ এসএ পরিবহন পার্শ্বেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের প্রধান কার্যালয়ের সামনে এক ব্যক্তি ইয়াবাসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ রাত ১২:৫০ টায় ওই স্থানে অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবাসহ সুলতান নামের একজনকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত সুলতান কক্সবাজার এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে থাকে।
ওসি আরও বলেন, পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায়, গ্রেফতারকৃত সুলতানের নামে রমনা মডেল থানায়, নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় ও ডিএমপি’র পল্লবী থানায় আরও একটি করে মাদকের মামলা রয়েছে। আর এবার ইয়াবাসহ গ্রেফতার হওয়ায় ডিএমপি’র পল্টন মডেল থানায় আরও একটি মামলা যুক্ত হলো।

সর্বশেষ