সানি লিওনের বিরুদ্ধে ৩০ লাখ টাকা জালিয়াতির মামলায় স্থগিতাদেশ

বলিউড তারকা সানি লিওনের বিরুদ্ধে ৩০ লাখ টাকা জালিয়াতির মামলায় স্থগিতাদেশ দিয়েছে কেরালার হাইকোর্ট। বুধবার এই অভিনেত্রীর আবেদনের প্রেক্ষিতে এ আদেশ দেয় আদালত।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, তিন বছর অনুষ্ঠানে আসার কথা বলে না এসেও কোচির এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কাছ থেকে পারিশ্রমিক বাবদ ৩০ লাখ টাকা নেওয়ার অভিযোগ করা হয় সানি লিওনের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে সানির বিরুদ্ধে প্রতারণার মামলা করে ক্রাইম ব্রাঞ্চ।

সানির আবেদনের ভিত্তিতে কেরালা হাইকোর্টে বিচারাধীন সেই মামলায় স্থগিতাদেশ দিয়েছে আদালত।

linkedin sharing button
সানি লিয়ন

বুধবার সানি, তার স্বামী ড্যানিয়েল ওয়েবার ও অফিসের এক কর্মীর বিরুদ্ধে এই প্রতারণা মামলায় স্থগিতাদেশ দেন বিচারপতি জিয়াদ রহমান। পরবর্তী শুনানি পর্যন্ত তাদের বিরুদ্ধে কোনো শাস্তিমূলক পদক্ষেপ নেওয়া যাবে না।

কেরালা পুলিশ প্রধানের কাছে অভিযোগ করে পেরুম্বাভুরের বাসিন্দা আর শিয়াস নামে এক ব্যক্তি। এর ভিত্তিতে গত বছর সানিকে দু-বার জিজ্ঞাসাবাদ করেন এর্নাকুলাম ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা। সানি স্পষ্ট জানিয়েছিলেন, তিনি অনুষ্ঠানে যোগ দিতেও রাজি কিংবা টাকা ফিরিয়ে দিতেও; যদি দুপক্ষ বিবাদ মিটিয়ে নিতে চায়।

 

 

সানির ভাষ্য, তার ম্যানেজার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের কাছ থেকে টাকা নিয়েছিলেন এ কথা সত্য, নির্দিষ্ট তারিখও দেওয়া হয়েছিল। তবে অর্গানাইজাররা বারবার অনুষ্ঠানের তারিখ বদলাতে থাকে। সেজন্যই তিনি অনুষ্ঠানে যোগ দিতে পারেননি।

সর্বশেষ