জামিন পেলেন জ্যাকুলিন

 

২০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রার ২৫১ কোটি টাকা) আত্মসাতের মামলা থেকে জামিন পেয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।

মঙ্গলবার দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করেন অভিনেত্রী।গত ২৬ সেপ্টেম্বর এই আর্থিক প্রতারণার মামলায় ৫০হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জ্যাকুলিনকে অন্তর্বর্তীকালীন জামিন দেয় এই আদালত।

এর আগে পাটিয়ালা হাউস আদালতে জ্যাকলিনের জামিনের আবেদন খারিজ করার আর্জি জানায় ইডি। তখন অভিনেত্রীর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতা-সহ বিভিন্ন অভিযোগ আনা হয়।

জামিন পেলেন জ্যাকলিন

 

জ্যাকুলিনের গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে অভিনেত্রীর আইনজীবী আদালতে জানান, এই মামলায় তদন্তের কাজ শেষ করে চার্জশিটও জমা করা হয়ে গেছে। এরপরও তাকে হেফাজতে নেওয়ার কোন প্রয়োজন নেই।

আদালতে জামিনের আবেদনের শুনানি চলাকালীন ইডি অভিযোগ জানায়, জ্যাকলিন তার মোবাইল থেকে সব তথ্য মুছে দিয়ে তদন্তকারীদের বিভ্রান্ত করেছেন। তদন্তে সহযোগিতা করছেন না তিনি, এমনও অভিযোগ ওঠে। গত ১৭ সেপ্টেম্বর অন্তর্বর্তীকালীন জামিনে ছাড়া পান তিনি।

সম্প্রতি ২০০ কোটি রুপি আত্মসাতের মামলায় জ্যাকুলিন ফার্নান্দেজের নাম জড়ায়। এই মামলার অন্যতম অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সম্পর্কের অভিযোগ ওঠে। অভিযুক্তর কাছ থেকে অনেক দামি উপহার পেয়েছেন তিনি, ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে এমনটাই জানা যায়।

সর্বশেষ