ডিএমপির কমিশনার বিদায় সংবর্ধনা দিলেন টুটুল চক্রবর্তী যুগ্ম-কমিশনার ও বিপ্লব কুমার সরকার-কে বরণ

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:

ডিএমপিতে কর্মরত যুগ্ম-পুলিশ কমিশনার(হেডকোয়ার্টার্স) টুটুল চক্রবর্তী বিপিএম-সেবা ঢাকা রেঞ্জে পদায়ন হওয়ায় তাঁকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম(বার), পিপিএম।
আজ মঙ্গলবার (১৫ নভেম্বর ২০২২ খ্রি.) দুপুরে ডিএমপি হেডকোয়াটার্সে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজ করার অভিজ্ঞতার বিষয়ে স্মৃতিচারণ করেন।
অনুষ্ঠানে বিদায়ী যুগ্ম-পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেন ডিএমপি কমিশনার।
ডিএমপি কমিশনার পদায়নকৃত কর্মকর্তার উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, টিম ডিএমপিতে কাজ করা সত্যিই আনন্দের। যেহেতু বিদায়ী অতিথি দীর্ঘদিন ডিএমপিতে কাজ করেছেন সেহেতু সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে নতুন কর্মস্থলে সফলতার সাথে দায়িত্ব পালন করতে পারবেন। বাংলাদেশ পুলিশের বেস্ট পুলিশ অফিসাররা ডিএমপিতে কাজ করে থাকে। সামনে দিনগুলোতে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে। পদায়নকৃত কর্মস্থলে নিজের দক্ষতা দিয়ে বিদায়ী অতিথি সেই ক্রাইসিস মোকাবেলা করতে পারবেন বলে আমি আশা করি। পরিশেষে বিদায়ী অতিথি ও তাঁর পরিবারের জন্য শুভ কামনা ও আশীর্বাদ জানান ডিএমপি কমিশনার।
এসময় ডিএমপিতে সদ্য পদায়নকৃত যুগ্ম-পুলিশ কমিশনার হামিদা পারভীন পিপিএম-সেবা ও যুগ্ম-পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার বিপিএম-বার, পিপিএম-কে ফুলেল শুভেচ্ছা জানান ডিএমপি কমিশনার।
উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, বিপিএম(বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার);অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ আসাদুজ্জামান, বিপিএম(বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম-বার, পিপিএম-বার; যুগ্ম-পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ