ম্যান ইউ বিশ্বাসঘাতকতা করেছে: রোনালদো

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ
ম্যানচেস্টার ইউনাইটেড (ম্যান ইউ) বিশ্বাসঘাতকতা করেছেন বলে এক বিবৃত্তিতে জানিয়েছেন দলটির সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

ম্যানচেস্টার ইউনাইটেডের (ম্যান ইউ) হয়ে চলতি মৌসুমে সেরা ছন্দে নেই পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। তাছাড়া টেন হাগের একাদশে রোনালদোর খেলার সুযোগটাও হয়ে উঠেনা তেমন। তাইতো এবার ক্লাবের বিপক্ষে বোমা ফাটালেন রোনালদো নিজেই। স্রেফ জানিয়ে দিয়েছেন ক্লাব তার সাথে বিশ্বাসঘাতকতা করেছে। এমনকি ক্লাব কোচ টেন হাগের প্রতি কোন সম্মান নেই রোনালদোর। এমনকি ক্লাবটি তাকে জোর করে আউট করার চেষ্টা করেছিলে। ম্যানেজারের বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন পর্তুগালের এই ফুটবল কিংবদন্তি ।

ম্যান ইউ তার সঙ্গে বিশ্বাঘাতকতা করেছে জানিয়ে বিবৃতিতে রোনালদো বলেন, “ম্যান ইউনাইটেড দ্বারা আমি বিশ্বাসঘাতকতা অনুভব করছি”।

রোনালদো আরো বলেন, “ম্যানচেস্টার ইউনাইটেড আমাকে জোর করে আউট করার চেষ্টা করেছিল। শুধু ম্যানেজারই নয়, বরং ক্লাবের আশেপাশে থাকা অন্যান্য ছেলেরাও। আমি বিশ্বাসঘাতকতা অনুভব করেছি। আমার মনে হয় কিছু মানুষ আমাকে ম্যানচেস্টার ইউনাইটেডে চায় নি, শুধু এই বছর নয় গত সিজনে ও”।

এইদিকে শুরুর একাদশে থাকতে না পারার আক্ষেপ নিয়ে কোচের প্রতি বেশ ক্ষুদ্ধ রোনালদো বলেন, “এরিক টেন হ্যাগের প্রতি আমার সম্মান নেই কারণ সে আমার প্রতি সম্মান দেখায় না, এটা সহজ”।

সর্বশেষ