ডাকাত দলের সর্দার খলিসাখালীর ভূমিদস্যু ইউপি সদস্য ইসমাইল যুবলীগ থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার দেবহাটা উপজেলার শীর্ষ ভূমিদস্যু, সন্ত্রাসী ও ডাকাত দলের সর্দার ইউপি সদস্য ইসমাইল হোসেনক বাংলাদেশ আওয়ামী যুবলীগের দেবহাটা উপজেলা কমিটির ত্রাণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করেছে দলটি।

সোমবার (১৪ নভেম্বর) দেবহাটা উপজেলা যুবলীগের দলীয় প্যাডে উপজেলা যুবলীগে সভাপতি মিজানুর রহমান মিন্নুর ও সাধারণ সম্পাদক বিজয় কুমার ঘোষ যৌথ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেবহাটা উপজেলা শাখার সভাপতি/সাধারণ সম্পাদক এক যৌথ স্বাক্ষরিত বিবৃতিতে জানানো যাচ্ছে যে, মোঃ ইসমাইল হোসেন, ত্রাণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেবহাটা উপজেলা শাখা। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার জন্য তার পদ সাময়িক স্থগিত করা হলো। আগামী সাত দিনের ভিতরে তাকে দলীয় পদ থেকে কেন বহিষ্কার করা হবে না। তার লিখিত কারণ দর্শানো নির্দেশ প্রদান করা হলো।

এ বিষয়ে দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর কাছে জানতে চাইলে তিনি ইসমাইলের উপর একাধিক অভিযোগ এনে বলেন, ইসমাইল দেবাহাটার খলিশাখালীতে মালিকানাধীন প্রায় ১৪ শত বিঘা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে এলাকায় ত্রাশ সৃষ্টি করে দখল করে সেখানে মাদক ও সন্ত্রাসের আখড়া হিসেবে গোড়ে তুলেছে। যা সংগঠনের সম্পুর্ণ পরিপন্থা বিরোধী। এছাড়াও কিছুদিন আগে তার সন্ত্রাসী বাহিনীর তিন সদস্য অস্ত্রসহ পুলিশের হাতে আটক হয়েছে। এসব বিষয়ে বিবেচনা করে তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। তিনি আরোও বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কোন সন্ত্রাসী দল না। শান্তি ও শৃঙ্খলার ছায়া তলে বাস করা একটি রাজনৈতিক সংগঠন। এখানে কোন সন্ত্রাস বা ভূমিদস্যুদের ঠাই নেই।

অভিযুক্ত ইসমাইল হোসেনের কাছে এই বিষয়ে জানতে যোগাযোগ করা হলে তার মুঠোফোনে সংযোগ পাওয়া সম্ভব হয়নি।

সর্বশেষ