সৃজিত-মিথিলার পাল্টাপাল্টি রহস্যময় পোস্ট, কী ভাবছেন অনুরাগীরা

কণ্ঠশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী ও মডেল রাফিয়াথ রশিদ মিথিলা। সে অনেক বছর আগের কথা। এবং মেয়ে আইরাকে নিয়ে নির্ভেজাল দাম্পত্য জীবন পার করছেন মিথিলা।  আইরাকে বাবার আদরে লালন করছেন সৃজিতও।

তবে শনিবার সৃজিত ও মিথিলার পাল্টাপাল্টি রহস্যময় পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।  নিজের একটি ছবি পোস্ট করেছেন সৃজিত, যা দুঃখ, বিচ্ছেদে আর একাকিত্বকেই প্রকাশ করে।

ছবিতে দেখা যায়, সৈকতে ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন সৃজিত। যতদূর চোখ যায়, ছবিজুড়ে শুধুই জলরাশি। পাশে নেই সহধর্মিণী মিথিলা।

ক্যাপশন সেই একাকিত্বের প্রতিচ্ছবিকে আরও বাড়িয়ে তুলেছে। জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করেছেন এ নির্মাতা।

গানের লাইন লেখা—‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে… একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’

অর্থ দেখেই বোঝা যাচ্ছে— এই গান বিচ্ছেদের, এই গান দুঃখের। হঠাৎ এই গানের লাইন কেন পোস্ট করলেন পরিচালক। উদ্বিগ্ন তার ভক্তরা!

কাকে বিদায় জানাচ্ছেন তিনি? কোথায় তার সহধর্মিণী।

মিথিলার পোস্টেই জানা গেল তিনি মেয়ে আইরাকে নিয়ে ব্যাংককে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন।সোশ্যাল মিডিয়ায় শুক্রবারই মেয়ে আইরার একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী।

মা-মেয়ের ব্যাংকক ট্যুরে দেখা মেলেনি সৃজিত মুখোপাধ্যায়ের। তবে দিন সাতেক আগেই একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিল গোটা পরিবার। সবাই একসঙ্গে গিয়েছিলেন সিনেমা দেখতে। কিন্তু শনিবার সৃজিত ও মিথিলার একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

সৃজিতের পোস্টের পর শনিবার প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা।

ক্যাপশনে এ বাংলাদেশি অভিনেত্রী লেখেন— ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটা জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পার?’

প্রায় একই সময়ে এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। কেন এই হেয়ালি তারকা দম্পতির!
প্রসঙ্গত, ২০১৯ সালে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন রাফিয়াত রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে ভারত ও বাংলাদেশ— দুই দেশেই থাকেন এবং চুটিয়ে কাজ করছেন মিথিলা।

কিছু দিন আগেই শোনা গিয়েছিল অন্য সম্পর্কে জড়িয়েছেন মিথিলা। টালিউডের এক পরিচালকের সঙ্গে নাম জড়িয়েছিল তার। তবে সে কথা অস্বীকার করেছিলেন পরিচালক নিজেই। বাংলাদেশের গায়ক জন কবিরের সঙ্গেও তার সম্পর্কের কানাঘোষা শোনা যায়। তবে জন কবিরও সেই সম্পর্কের কথা কার্যত উড়িয়ে দেন।

সূত্র: যুগান্তর

সর্বশেষ