রমনা এলাকায় অভিযান চালিয়ে ১০হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার-২:-ডিবি উত্তরা

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি: রাজধানীর রমনা থানা এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতদের নাম মোঃ আলী হোসেন ও মোঃ আব্দুল বাছিত। গতকাল শনিবার (১২ নভেম্বর ২০২২ খ্রি.) বিকাল ৪:৪৫ ঘটিকায় রমনা থানার কাকড়াইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জানান, কতিপয় মাদক কারবারি রমনা থানার কাকরাইল এলাকার গ্রিন সিটি হাউজিং ভবনের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় ডিবির একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১০ হাজার পিস ইয়াবাসহ আলী হোসেন ও আব্দুল বাছিতকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে জানান, গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা রুজু হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আকরামুল হোসেন এর নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান এর তত্ত্বাবধানে এবং সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিমের টিম লিডার হাবিবুর রহমানের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

সর্বশেষ