মিমের মেসেজের স্ক্রিনশট প্রকাশ করলেন পরীমনি

 

নিজের ব্যতিক্রমী কর্মকাণ্ডের জন্য নিয়মিত মিডিয়ার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন পরীমনি। এবার নতুন এক আলোচনার জন্ম দিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। সেই আলোচনায় জড়ালেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের নাম। সম্প্রতি হঠাৎ করে পরীমনি ও বিদ্যা সিনহা মিমের মধ্যকার বিবাদে বেশ নড়েচড়ে বসেছে চলচ্চিত্র অঙ্গন।

 মিমের কারণে নিজের সংসারে সমস্যা হচ্ছে, সম্প্রতি এমনটাই অভিযোগ করেছেন অভিনেত্রী। পরীর বক্তব্যে পাল্টা জবাব দিয়েছেন মিমও। দুজনের পাল্টাপাল্টি বক্তব্যে বেশ উত্তপ্ত এখন ঢাকাই সিনেমার অঙ্গন।

মিমের মেসেজের স্ক্রিনশট প্রকাশ করলেন পরীমনি

বিদ্যা সিনহা মিম ও পরীমনি

মূলত ফেসবুকে দুজনের পাল্টাপাল্টি আক্রমণাত্মক স্ট্যাটাসে তাঁদের মধ্যকার বিবাদের বিষয়টি সকলের সামনে আসে। এর পর থেকে একে অপরকে দোষারোপ করে যাচ্ছেন এ দুই তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন একে অন্যের দিকে আঙুল তুলে।

kalerkantho

রাজ ও মিমকে জড়িয়ে পরীর করা অভিযোগের ভিত্তিতে সম্প্রতি মিম বলেছেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যের কারণে সিনেমা অঙ্গনের একটি পক্ষ তাঁর পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাঁকে থামিয়ে দিতে চাইছে। ইচ্ছাকৃত নানা ধরনের কুৎসা রটানো হচ্ছে তাঁর নামে। এমনকি তাঁকে জড়িয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নেবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন মিম।

kalerkantho

এদিকে মিমের এই বক্তব্যের পর ফের নিজের মতামত জানিয়েছেন পরী। তাঁর মতে, তিনি কখনো মিমের সাফল্যে ঈর্ষান্বিত হননি। বরং তিনি চেয়েছেন তাঁর স্বামী রাজের সঙ্গে মিমের জুটি দর্শকদের কাছে আরো প্রশংসিত হোক। রাজ ও মিম জুটিকে নিয়ে আরো সিনেমা নির্মাণ হোক, এমনটাই চাওয়া তাঁর। এমনকি তাঁদের দুজনকে নিয়ে সিনেমা বানাতে পরী নিজেই পরিচালকদের অনুরোধ করেছেন। সেই প্রমাণও এবার সামনে আনলেন পরী। মিমের সঙ্গে কথোপকথনের একটি স্ক্রিনশট ফাঁস করলেন পরীমনি। স্পষ্ট করলেন নিজের অবস্থান।

kalerkanthoপরীমনির শেয়ার করা সেই স্ক্রিনশট

পরীর ফাঁস করা স্ক্রিনশটে দেখা যাচ্ছে, মিমকে সহায়তা করতে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন পরীমনি। ‘ইনফিনিটি সিজন ২’-এ অভিনয় করানোর জন্য মিমের সঙ্গে পরিচালক কথা বলতে চান, মিমকে এমনটাই জানিয়েছেন পরী।  মেহেদী হাসিব মিমকে নক দেবেন, এমনটাই লিখেছেন পরী তাঁর মেসেজে। পরীর মেসেজের জবাবে মিম লেখেন, হাসিবের সাথে তাঁর পরিচয় আছে। তিনি যোগাযোগ করবেন। এ বিষয়ে কথা বলে নেবেন।  এরপর পরীমনির ছেলের খোঁজ নেন মিম।

দুজনের এই কথোপকথনের স্ক্রিনশটটি পরীমনি প্রকাশ করেছেন, যা ইতিমধ্যে ভক্ত-অনুরাগীদের মাঝে বেশ আলোড়ন তৈরি করেছে। মিমকে কাজ পাইয়ে দিতে পরীর প্রচেষ্টা ভক্তদের মনে বেশ প্রভাব ফেলেছে। তবে পরীমনির এই  স্ক্রিনশটের বিপরীতে এখন পর্যন্ত মিম কোনো বক্তব্য বা স্ট্যাটাস প্রদান করেননি।

জনপ্রিয় এ দুই তারকার এই বিতর্কে কে নিজের অবস্থান থেকে সঠিক, তা নিয়ে যেন ধোঁয়াশা কাটছেই না! তবে ভক্ত-অনুরাগীরা দুই তারকার মধ্যে চলমান বিবাদের মীমাংসা প্রত্যাশা করছেন। তাঁরা আশা করছেন, দুই তারকা শীঘ্রই তাঁদের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কে ফিরে আসবেন।

সর্বশেষ