ভৈরবে নানা আয়োজনে মোহনা টিভির ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

১১ নভেম্বর, এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে আলোচনাসভা,কেক কাটা,ফুলেল শুভেচ্ছা ও র‌্যালিসহ নানা আয়োজনের মধ্য দিয়ে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মোহনা টিভি’র (১৩ বছরে পদার্পণ) উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । ভৈরব মোহনা টিভির দর্শক ফোরামের আয়োজনে আজ শুক্রবার সকাল ১১ টায় ভৈরব প্রেস ক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয় । আলোচনাসভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন,মোহনা টিভির ভৈরব প্রতিনিধি মোঃ জামাল আহমেদ । পরে আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জুলহাস হোসেন সৌরভ, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু , প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাকী বিল্লাহ,পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব নৌ থানার ওসি মোহাম্মদ সাইদুর রহমান, ভৈরব রেলওয়ে থানার ওসি রকিবুল হাসান, ভৈরব টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুক, সাধারণ সম্পাদক মোস্তাফিজ আমিন, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির, সাধারণ সম্পাদক আলাল উদ্দিন,প্রথম আলোর স্টাফ রিপোর্টার সুমন মোল্লা,সাপ্তাহিক দিনের গান ও দৈনিক পূর্ব কন্ঠের সম্পাদক সোহেল সাশ্রু দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি তুহিন মোল্লা এস এ টিভির প্রতিনিধি খায়রুল ইসলাম সবুজ প্রমূখ।

এছাড়া অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নির্বাহি সদস্য কবীরুজ্জামান রুমান, উপজেলা স্বেচ্ছাসেবলীগের সাধারন সম্পাদক আফজাল হোসেন জামালসহ আরো অনেকে।

এছাড়াও অনুষ্ঠানে রাজনৈতিক, প্রশাসনিক, সাংবাদিক মহলসহ সুশীল সমাজের লোকজন অংশগ্রহণ করেন। আলোচনাসভা শেষে অতিথিরা কেক কেটে জন্মবার্ষিকীতে মোহনা টিভির দীর্ঘ সাফল্য কামনা করে বস্তু নিষ্ট সংবাদ পরিবেশনের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান। পাশাপাশি অতিথিরা কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন এবং আগামীতে অবহেলিত এই জনপদের খবরাখবর আরো গুরুত্বসহ মোহনা টিভিতে সম্প্রচার করার আশাবাদ ব্যক্ত করেন।

পরে মোহনা টিভির চেয়ারম্যান শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের দীর্ঘায়ু ও প্রায়াত ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন মজুমদার জুয়েলের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এসে শেষ হয় । অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনা করেন ভৈরব প্রেসক্লাবের নির্বাহি সম্পাদক ও বৈশাখী টিভির প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ

সর্বশেষ