তালাকপ্রাপ্ত নারী মানেই ‘অ্যাভেইলেবল’ না : শবনম ফারিয়া

তালাকপ্রাপ্ত নারী মানেই ‘অ্যাভেইলেবল’ না―এমনটাই মন্তব্য করলেন অভিনেত্রী শবনম ফারিয়া। বুধবার এক ফেসবুক স্ট্যাটাসে এ মন্তব্য করেন ‘দেবী’ অভিনেত্রী।

শবনম ফারিয়া বলেন,“আমাদের আশপাশের কিছু মানুষ মনে করে, যদি কেউ তালাকপ্রাপ্ত হয়, তাহলে তারা  ‘অ্যাভেইলেবল। ’  না বন্ধু, বিবাহবিচ্ছেদ তার স্ট্যান্ডার্ড মোটেও নিচে নামায় না।

তালাকপ্রাপ্ত নারী মানেই ‘অ্যাভেইলেবল’ না : শবনম ফারিয়া

শবনম ফারিয়া

শবনম ফারিয়া মনে করেন, বিবাহবিচ্ছেদ খুবই স্বাভাবিক প্রক্রিয়া, এমনটা কোনো মেয়ের সঙ্গে ঘটলে তিনি তাঁর যোগ্যতা অনুযায়ী সঙ্গী পেতে পারেন। তাঁর এই বক্তব্যকে ভক্তরা অনেকেই স্বাগত জানিয়েছেন।

ফারিয়া বলেন, ‘এমনকি যদি সে তালাকপ্রাপ্তও হয় সে এমন কাউকে খুঁজে পেতে পারে যে তার স্ট্যান্ডার্ড ধারণ করে। এমন একজন যোগ্য মানুষ পেতে পারে যে তার পাশে দাঁড়াবে। যোগ্যতা মানে শিক্ষা, পারিবারিক ব্যাকগ্রাউন্ড, আয়, চেহারা, উচ্চতা সব কিছুই। তাই কাউকে ভুল ভাইব দেওয়ার আগে সাবধান থেকো। ’

শবনম ফারিয়া ১৯৯০ সালের ৬ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে ইংরেজি বিষয়ে স্নাতক সম্পন্ন করেন। তার পৈতৃক নিবাস চাঁদপুরে। ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন। এরপর ২০১৩ সালে তিনি ‘অলটাইম দৌড়ের উপর’ নাটকে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন।

২০১৮ সালে ‘দেবী’ চলচ্চিত্র দিয়ে তাঁর চলচ্চিত্রে অভিষেক ঘটে, যে কাজের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে বাচসাস পুরস্কার এবং শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

সর্বশেষ