রাজের সঙ্গে মিমের ‘ঘনিষ্ঠতা’: পরীমনির বিস্ফোরক পোস্ট
শরিফুল রাজ ও পরীমনি

শরিফুল রাজ ও পরীমনি
ছবি : সংগৃহীত

‘গুণিন’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে পরীমনি ও শরীফুল রাজ প্রণয়ের সম্পর্কে জড়ান, গত বছরের অক্টোবর গোপনে বিয়ে সেরেছেন। পরে দুই পরিবারের সদস্যদের আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তাঁরা। চলতি বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে পুত্রসন্তান রাজ্য।

অন্যদিকে বছরের শুরুতেই বিয়ের খবর দেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ৪ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা। কেটে গেছে ১০ মাস। বিয়ের আগে অনেক দিন ধরেই গুঞ্জন ছিল, ব্যাংকার বিয়ে করতে যাচ্ছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। প্রথম আলোর পক্ষ থেকে একাধিকবার জিজ্ঞেস করা হলে ব্যাংকারের বিষয়ে নীরব ছিলেন এই মডেল ও অভিনয়শিল্পী। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হয়। গত বছরের ১০ নভেম্বর ব্যাংকারের সঙ্গে আংটি বদল করেন মিম। নিজের জন্মদিনে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়।

পরীমনি

পরীমনি

মিমের বরের নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে সনি দেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করছেন। মিম তখন জানিয়েছিলেন, ছয় বছর ধরে তাঁদের প্রেমের সম্পর্ক। একটা সময় দুই পরিবারের সদস্যদের তাঁদের সম্পর্কের কথা জানানো হয়। দুই পরিবারই শুরু থেকে ইতিবাচক ছিল। সবাই মিলে সিদ্ধান্ত নেন গত বছরের জন্মদিনে বাগদান সেরে নেওয়ার। পরিবারের সিদ্ধান্তেই তাঁরা দুজন বাগদান সেরে নেন।

সনি পোদ্দার ও বিদ্যা সিনহা মিম

সনি পোদ্দার ও বিদ্যা সিনহা মিম
 ছবি: সংগৃহীত

সর্বশেষ