কিশোরগঞ্জের  কুলিয়ারচরে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৩

৬ নভেম্বর, এম. আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ ( কিশকিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজির ২ যাত্রি নিহত ও ৩ জন আহত হয়েছে। নিহতরা হলো কিশোরগঞ্জ সদরের রিফাত ও জোহরা বেগম। আহতরা হলো মদারীপুর কালকিনির দেলোয়ার হোসেনের পুত্র মেহেদী হাসান অনিক, কিশোরগঞ্জ সদরের ফারিয়া বেগম ও আবদুল্লাহ আল মামুন । খবর পেয়ে ভৈরব হাওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে।

এদিকে আহতদেরকে ভৈরব ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মেহেদী হাসানকে মূমূর্ষ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এছাড়া অজ্ঞাতনামা পুরুষকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনার পর বাস চালক পালিয়ে গেলে ও পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক জানান।আজ রোববার সকাল সাড়ে ৮ টার দিকে কিশোরগঞ্জের ককুলিয়ারচরের নোয়াগাও নামকস্থানে ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের যাত্রিবাহী বাসের সাথে ভৈরবগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজির ২ যাত্রি নিহত ও ৩ জন আহত হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া গেছে। এছাড়া আহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে । এছাড়া ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতদের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ