প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৫ নভেম্বর একটি অনলাইন নিউজ পোর্টালে “নরসিংদীতে শিক্ষক – ছাত্রলীগ নেতা মিলে মাদক সেবন!” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন মনোহরদী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইমন।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আমার ব্যক্তিগত জনপ্রিয়তা এবং মনোহরদী উপজেলা ছাত্রলীগের ক্রমাগত গঠনমূলক কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে, একটি কুচক্রী মহল আমার ছবি সুপার এডিট করে, আমাকে এবং মনোহরদী উপজেলা ছাত্রলীগকে হেয় করে বিশেষ স্বার্থ হাসিলের উদ্দেশ্যে এই অসত্য নিউজটি করিয়েছে।

দুষ্কৃতি মহল ছাত্রলীগকে কলঙ্কিত করার জন্য বিভিন্ন সময়ে নানা অপবাদ দিয়ে ভিত্তিহীন খবর প্রচার করে আসছে। আমার বিরুদ্ধে এরকমই ষড়যন্ত্র মূলক খবর প্রচার করা হয়েছে। আমি ছাত্রলীগের দায়িত্ব পাওয়ার পরে এবং আগে সংগঠন পরিপন্থী কোন কাজের সাথে জড়িত ছিলাম না। মনোহরদী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমার নামে এমন মিথ্যা খবর প্রচারের জন্য আবারও তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

আমরা জানি মিথ্যার টক্সিন ভাইরাসের মতো দ্রুতগতিতে ছড়ায় চারদিকে, আক্রমণ করে সবাইকে সমহারে, লণ্ডভণ্ড করে দেয় ব্যক্তি-সমাজ সংগঠনকে।

তবে আমরা এটাও জানি মিথ্যার রাজত্ব সাময়িক আর সত্যের ক্ষমতা চিরস্থায়ী। সত্যকে চাপিয়ে রাখা যায়না। সত্য মানুষকে পথ দেখায়, সামনে এগিয়ে যাওয়ার সাহস জোগায়, বাধার পাহাড় ডিঙাতে শক্তি দেয় আর কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানোর রাস্তা সুগম করে দেয়।
আমি বিশ্বাস করি। Truth must prevail. সত্য উদ্ভাসিত হবেই।

সত্যকে আড়াল করে মিথ্যাকে সামনে নিয়ে এসে সত্যের অবমাননা আর কতকাল চলবে? এ ভাইরাসকে নিয়ন্ত্রণ করা জরুরি হয়ে পড়েছে। আসুন সকল ক্ষেত্রে সর্বপ্রকার মিথ্যার বিরুদ্ধে রুখে দাড়াই। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

 

সর্বশেষ