পরকীয়ার অভিযোগ, ভিডিও নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চারু

অভিনেত্রী চারু আসোপা ও সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের বিবাহবিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই সরগরম বলিউড। বিচ্ছেদের পরও ফের একত্রিত হতে চাওয়া এবং পুনরায় বিচ্ছেদের জন্য একে অপরকে দোষারোপ করা নিয়ে এই দম্পতি এখন প্রায়ই শিরোনামে পরিণত হচ্ছেন।  তবে সম্প্রতি একটি ভিডিওকে কেন্দ্র করে রাজীবের করা অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন চারু। করণ ও চারুর একটি ভিডিও প্রকাশ করে রাজীব অভিযোগ করেন যে এই দুজনে পরকীয়ায় জড়িত ছিলেন।

 

পরকীয়ার অভিযোগ, ভিডিও নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চারু

চারু আসোপা ও রাজীব সেন

সেই ভিডিও প্রসঙ্গে চারু বলেছেন, করণ মেহরার সঙ্গে তাঁর ভিডিওটি কাজের সঙ্গে সম্পর্কিত একটি ভিডিও। সাবেক স্বামী রাজীব সেন ভিডিওটির বিষয়ে করণ ও চারুর নাম জড়িয়ে অনৈতিক কাজ করেছেন। জনসমক্ষে করণের নাম তুলে প্রতারণার অভিযোগ দেওয়া রাজিবের উচিত হয়নি বলেও জানান চারু।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে রাজীব দাবি করেছিলেন, করণ মেহরার সঙ্গে চারুর সম্পর্ক ছিল। রাজীব বলেছিলেন যে চারু করণের সঙ্গে একটি ‘রোমান্টিক ভিডিও’ তৈরি করেছিলেন। যদিও করণ অভিযোগ অস্বীকার করেছেন এবং রাজীবের বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিয়েছেন।

kalerkanthoচারুর সঙ্গে সুস্মিতা সেন

সম্প্রতি ই’টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে চারু বলেছেন, ‘রাজীব জানত যে লোকেরা এলোমেলো কথাবার্তা বিশ্বাস করতে পারে না, তাই সে নির্দিষ্ট নাম নিয়ে এই নোংরা অভিযোগ দিয়েছে। সে জানে যদি সে এলোমেলোভাবে কথা বলে, কেউ এটি বিশ্বাস করবে না। তাই সে আমার সম্পূর্ণ ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে আমার ও করণের ভিডিও বের করেছে, যা আমাদের একটি কাজের ইভেন্ট থেকে করা। ভিডিওটি এমন একটি ইভেন্টের, যেখানে আমাদের দুজনকেই কাজের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। ’

চারু আরো বলেন, ‘কারো নাম এভাবে টেনে আনা নীতিগতভাবে খুবই অন্যায়। রাজীব অনেক বড় ভুল করেছে। আমি চাইলে অন্য একজনের নামও টেনে আনতে পারতাম। কিন্তু আমি এটা করব না, কারণ আমি জানি একজন নারীর জন্য তার চরিত্র কতটা গুরুত্বপূর্ণ। ’

kalerkanthoসাবেক স্বামী রাজীবের সঙ্গে চারু

২০১৯ সালে বিয়ে হওয়ার তিন বছর পর চারু এবং রাজীব এই বছরের শুরুতে বিচ্ছেদের ঘোষণা দেন। মাত্র কয়েক সপ্তাহ পর তারা তাদের মেয়ে জিয়ানার জন্মদিন উদযাপন করতে একত্রিত হয়েছিলেন এবং বিচ্ছেদ ভুলে আবারও একত্রে সংসার করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু গত মাসে তারা আবার বিচ্ছেদ ঘোষণা করেন এবং উভয়ই একে অপরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

সর্বশেষ