বড় ভাই শহিদের পরামর্শেই কি অনন্যার সঙ্গে প্রেম ভাঙেন ঈশান?

সম্পর্কে জড়িয়ে পড়লে অনেক সময় নিজেকে হারিয়ে ফেলে মানুষ। অস্তিত্বসংকটে ভোগে। সেটা একেবারেই হতে দেওয়া উচিত নয়— ভাইকে বুঝিয়েছিলেন শহিদ কাপুর। ঈশান খাট্টারের সঙ্গে অনন্যা পান্ডের সদ্য বিচ্ছেদের নেপথ্যেও কি বড় ভাই শহিদ কাপুরের সেই উপদেশ?

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঈশান বললেন, “প্রেম নিয়ে সেরা উপদেশ দিয়েছিল আমার ভাই। ও বলে, আত্মপরিচয় খুইয়ে সম্পর্কে ভেসে যাওয়া ঠিক নয়। সব সময় সজাগ থাকতে হবে।”

ঈশানও অক্ষরে অক্ষরে মেনে চলেন শহিদের কথা। দুই ভাইয়ের গলায় গলায় ভাব। ছবিতেও ধরা পড়ে সেই রসায়ন। কিছু দিন আগেই ঈশানের জন্মদিনে তাকে আদর, ভালবাসায় ভরিয়ে ভিডিও পোস্ট করেছিলেন শহিদ। গলা জড়িয়ে ভাইয়ের গালে চুমু খেতে দেখা যায় ‘হায়দার’-এর নায়ককে। ২৭ বছরের ঈশানও যে ভাল কাজ করছেন, তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বড় ভাই।

বড় ভাই শহিদের পরামর্শেই কি অনন্যার সঙ্গে প্রেম ভাঙেন ঈশান?

বড় ভাই শহিদের সঙ্গে ঈশান (বামে) ও অনন্যা পান্ডে

 

বর্তমানে দম ফেলার ফুরসত নেই ঈশানের। ‘ফোন ভূত’ মুক্তির আগে এখানে সেখানে প্রচারে যেতে হচ্ছে। তার মধ্যে বক্তব্যও রাখছেন ভক্তদের আবদারে। এক অনুষ্ঠানে ভাইয়ের উপদেশের কথাও বললেন। প্রসঙ্গক্রমে এসে পড়ল অনন্যার সঙ্গে তার সম্পর্কের কথাও। কয়েক মাস আগে করন জোহরের কফির আড্ডায় বিষয়টা স্পষ্ট করেছিলেন ‘ধাড়াক’ অভিনেতা। দীর্ঘ তিন বছর প্রেম করার পর মাস কয়েক আগেই আলাদা হয়েছেন ঈশান-অনন্যা। তবু সম্পর্ক এখনও মধুর। ঈশান জানিয়েছিলেন, অনন্যার সঙ্গে তার হৃদ্যতা অন্য মাত্রার। প্রেমের সম্পর্কে না থাকলেও তিনি এখনও খুব কাছের এবং চিরকাল কাছের মানুষই থাকবেন।

৪ নভেম্বর মুক্তি পাচ্ছে ভৌতিক কমেডি ‘ফোন ভূত’, যেখানে ঈশানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদীর মতো তারকাও।

সর্বশেষ