জবি ফিচার রাইটার্স: সেরা লেখকদের পুরস্কার বিতরণ

জবি প্রতিনিধি:

‘জগন্নাথ ইউনিভার্সিটি ফিচার, কলাম এন্ড কন্টেন্ট রাইটার্স’ সংগঠনের অক্টোবর মাসের সেরা লেখক পুরস্কার বিতরণ করা হয়েছে। সেরা লেখক হিসেবে যারা মনোনীত হয়েছেন তারা হলেন, “সাকিবুল ইসলাম”, “রবিন আহমেদ রাজিন” এবং আফরোজা আক্তার।

শুক্রবার (৪ নভেম্বর) সংগঠনটির সমন্বয়ক সুবর্ণ আসসাইফ এবং সভাপতি আবির হাসান সুজন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিল্টন এ পুরস্কার বিতরণ করেন।

সেরা লেখকদের মধ্যে স্থান পেয়ে সাকিবুল ইসলাম জানান, ‘আমাকে সেরা লেখকদের তালিকায় অন্তর্ভুক্ত করায় ধন্যবাদ জানাই সংশ্লিষ্ট সকলকে। পুরস্কার প্রাপ্তি সর্বদাই প্রফুল্লতা এনে দেয়, লেখালেখীর প্রতি আগ্রহ বাড়ায়। এমন একটি সংগঠনে থাকতে পেরে এবং সেরাদের তালিকায় থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।’

আফরোজা আক্তার বলেন, ‘আমি অক্টোবর মাসে সেরা লেখকদের একজন নির্বাচিত হয়েছি ও পুরষ্কৃত হয়েছি, যেটা আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে দীর্ঘদিন। নিজেকে লেখনির মাধ্যমে প্রতিষ্ঠিত করতে চাই তরুণদের উচিত এই স্বনামধন্য প্লাটফর্ম-এ যুক্তহওয়া।’

উল্লেখ্য যে, ‘জগন্নাথ ইউনিভার্সিটি ফিচার কলাম এন্ড কন্টেন্ট রাইটার্স’ সংগঠনটি ধারাবাহিকভাবে শিক্ষার্থীদের লেখালেখি বিষয়ে সহযোগিতা করে উৎসাহ উদ্দীপনা জুগিয়ে আসছে। এবং শিক্ষার্থীদের লেখালেখীতে আগ্রহ বাড়াতে প্রতি মাসে তিনজন সেরা লেখক নির্বাচন করে পুরস্কার বিতরণ করে থাকে।

সর্বশেষ