নভেম্বরে মা হচ্ছেন আলিয়া

বলিউডে বছর জুড়ে সংবাদের শিরোনামে ছিলেন ‘রণলিয়া’ জুটি। বছরের প্রথমভাগে এই জুটির বিয়ের আলোচনা, মাঝখানে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর আর এখন চলছে রণবীর-আলিয়ার সন্তান ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষা— পুরো বছরটাই যেন নিজেদের করে নিলেন এই তারকা দম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, নভেম্বরের ২০ থেকে ২২ তারিখের মধ্যেই এসে যাবে আলিয়া-রণবীরের সন্তান।

আলিয়ার বোন শাহিনের জন্মদিন ২৮ নভেম্বর। হতে পারে ওই দিনেই সন্তানকে জন্ম দিতে পারেন আলিয়া, ঠিক যেমন করেছিলেন সালমানের বোন অর্পিতা। ভাইয়ের জন্মদিনে মেয়ের জন্ম দিয়েছিলেন তিনি।

নভেম্বরে মা হচ্ছেন আলিয়া

 

দক্ষিণ মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে মহেশ ভাট-কন্যা সন্তান প্রসব করাবেন বলে শোনা যাচ্ছে। এই হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর। বরাবরই ঋষিকে সঙ্গে নিয়ে এগিয়েছেন তারা। বিয়ের আগের দিনের পূজা রাখা হয়েছিল ঋষি-নীতুর আংটি বদলের দিনে। মেহেন্দির দিন বাবার ছবি আগলে রণবীরের পোজ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আপাতত গর্ভাবস্থায় তৃতীয় পর্যায়ে রয়েছেন আলিয়া। হয়ে গেছে সাধের অনুষ্ঠানও। দুই মা, অর্থাৎ নীতু আর সোনি রাজদান খুব যত্ন করে খাইয়েছিলেন হবু মাকে। অন্যদিকে, দীপাবলি বিছানায় কাটিয়েছেন বলেও জানিয়েছিলেন আলিয়া।

তবে আলিয়ার মা হওয়ার খবরে বিতর্ক কম হয়নি। যেমন এপ্রিলে বিয়ে হয়ে জুনেই মা হওয়ার খবর শেয়ার করায় অনেকেই প্রশ্ন তুলেছিলেন তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন তিনি? কারণ বেশ ত়ড়িঘড়ি করেই সারা হয়েছিল বিয়ের সব আয়োজন। এমনকি ভাট আর কাপুর পরিবারের কাছেও নাকি দিন কয়েক আগেই এসেছিল চার হাত এক হওয়ার শুভ সংবাদ।

সর্বশেষ