নিহত পুলিশ পরিদর্শক সফিউল্লাহ’র পরিবার পেল ৪০ লক্ষ টাকা

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:
সড়ক দুর্ঘটনায় নিহত ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র তুরাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সফিউল্লাহর পরিবারকে ৪০ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
গতকাল বুধবার (২৬ অক্টোবর ২০২২ খ্রি.) সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম(বার) নিহত সফিউল্লাহর স্ত্রী ও সন্তানদের নিকট এ টাকা হস্তান্তর করেন। এ সময় ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উত্তরা পূর্ব থানা সূত্রে জানানো হয়, গত ১৩ ডিসেম্বর ২০২১ খ্রি. দিবাগত রাত ১২ঃ৩০ ঘটিকার দিকে দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তুরাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সফিউল্লাহ মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন সদস্য কর্তৃক স্বেচ্ছায় প্রদত্ত ৩৫ লক্ষ টাকা এবং তাঁর ব্যক্তিগত রেখে যাওয়া ৫ লক্ষ টাকা সর্বমোট ৪০ লক্ষ টাকা তার পরিবারের ব্যয়ভার ও সন্তানদের পড়ালেখা পরিচালনার উদ্দেশ্যে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এ তাঁর স্ত্রীর নামে এফডিআর করা হয়।
নিহত মোহাম্মদ সফিউল্লাহ (জুয়েল) নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের ছেলে।

সর্বশেষ