কুবিতে নতুন সাত সহকারী প্রক্টর নিয়োগ

কুবি প্রতিনিধি :

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) নতুন সহকারী প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে সাত শিক্ষককে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রেজিস্টার(ভারপ্রাপ্ত) মোঃ আমিরুল হক চৌধুরী’র স্বাক্ষরিত পৃথক পৃথক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

নতুন নিয়োগ পাওয়া সাত সহকারী প্রক্টররা হলেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম এবং একই বিভাগের আরেক সহকারী অধ্যাপক জনাব মাহমুদুল হাসান। নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব হাসেনা বেগম এবং একই বিভাগের প্রভাষক জনাব অমিত দত্ত। ফার্মেসী বিভাগের প্রভাষক জনাব মোঃ কামরুল হাসান।

এছাড়া, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জনাব নূর মোহাম্মদ রাজু এবং সহকারী প্রক্টর ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ মোশাররফ হোসাইনের দুই বছরের মেয়াদ পূর্ণ হওয়ায় পুনরায় পরবর্তী এক বছরের জন্য মেয়াদ বর্ধিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ মাহবুবুল হক ভূঁইয়া’র মেয়াদ পূর্ণ হওয়ায় এবং বর্তমানে তিনি শিক্ষা ছুটিতে থাকায় তাঁর পরিবর্তে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব হাসেনা বেগম-কে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

সহকারী প্রক্টর ও লোক প্রশাসন বিভাগের প্রভাষক জনাব মোঃ ফয়জুল ইসলামের মেয়াদ পূর্ণ হওয়ায় তাঁর পরিবর্তে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মাহমুদুল হাসান’কে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

সহকারী প্রক্টর জনাব মোঃ জনি আলম-এর মেয়াদ পূর্ণ হওয়ায় এবং বর্তমানে তিনি শিক্ষা ছুটিতে থাকায় তাঁর পরিবর্তে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক জনাব কাজী এম. আনিছুল ইসলাম-কে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, নবনিযুক্ত ব্যক্তিবর্গ যোগদানের তারিখ থেকে আগামী দুই বছরের জন্য এই পদে বহাল থাকবেন।

সর্বশেষ