কুবির শেখ হাসিনা হল কমিটি ঘোষণা

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শেখ হাসিনা হল শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। ১১ সদস্যের এই কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ১১ ব্যাচের শিক্ষার্থী কাজী ফাইজা মাহজাবিন এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন অর্থনীতি বিভাগের ১১ ব্যাচের শিক্ষার্থী জেবুন নেসা বিনতে জামান সিসিলি।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটির ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন, সহ সভাপতি তাহরিমা আক্তার তৃষা, সামিয়া তাসনিম স্বর্ণা, ওয়াসিকা কাদের রাফা, মৃধুলা সরকার রূপা। যুগ্ম সাধারণ সম্পাদক
আতেফা নাহার লিয়া, রাবিনা ঐশি, জান্নাতুল মাওয়া। সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার পায়েল ও শারমিন আক্তার মেঘলা।

নবগঠিত কমিটির সভাপতি কাজী ফাইজা মাহজাবিন বলেন, প্রথমেই কৃতজ্ঞতা প্রকাশ করছি মহান আল্লাহ তায়ালার উপর। আসলে এটা শেখ হাসিনা হলের প্রতিষ্ঠাকালীন কমিটি। আর এখানে এত বড় একটা দায়িত্ব পাওয়া অবশ্যই ভাগ্যের ব্যাপার। আমি ধন্যবাদ দিতে চাই কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে। আমারা সবার কাছে দোয়া চাই যাতে আমাদের কাজের মাধ্যমে একটা দৃষ্টান্ত স্থাপন করতে পারি যাতে করে মেয়েরা আরো বেশি পজিটিভ কাজ করতে পারে , আরো বেশি সামনের দিকে এগিয়ে যেতে পারে। আর সবার সহযোগিতায় এমনটা সম্ভব। আশা করি সবাই আমাদের পাশে থাকবে।

সাধারণ সম্পাদক জেবুন নেসা বিনতে জামান সিসিলি বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হল শাখা ছাত্রলীগ এর প্রথম কমিটি হল আজ। পরিশ্রমের মূল্যায়ন করার জন্য ধন্যবাদ জানাব আমার নেতা কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদককে। প্রতিষ্ঠাকালীন কমিটিতে সাধারণ সম্পাদক হতে পারা অবশ্যই গর্বের বিষয়, সেই সাথে আনন্দের ও। তবে আনন্দের সাথে দায়িত্বও বেড়ে গেল অনেকাংশে। সেই দায়িত্ব যেন সুন্দর ভাবে পালন করতে পারি সেজন্য সবার দোয়াপ্রার্থী।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলে প্রথমবারের মতো ছাত্রলীগের এই আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার নির্দেশ দেয়া হয়েছে। ঘোষিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সর্বশেষ