কাফরুল থানা পুলিশ কর্তৃক দেশীয় অস্ত্র ও ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার-৪

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:
রাজধানীর পূর্ব শেওড়াপাড়া এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ভুয়া ডিবি পুলিশের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর কাফরুল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো মোঃ তানভীর, মোঃ সাজিদ আহমেদ রাসেল, মোঃ আফসার হোসেন বাবু ও এনজেল স্যামুয়েল কস্তা।
গতকাল বুধবার (১৯ অক্টোবর ২০২২) দিবাগত রাত ০১:৩০ টায় পূর্ব শেওড়াপাড়ার মাজেদা ফার্নিচারের সামনের রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করে কাফরুল থানা পুলিশ।
এ সময় তাদের হেফাজত থেকে তিনটি খাকি রংয়ের ডিবি লেখা জ্যাকেট, একটি হ্যান্ডক্যাপ, একটি ওয়াকিটকি, একটি চাকু, একটি চাপাতি ও ৪টি বাটন মোবাইল উদ্ধার করা হয়।
ডিএমপির কাফরুল থানার অফিসার ইনর্চাজ মোঃ হাফিজুর রহমান জানান, বুধবার মধ্যরাতে খবর আসে পূর্ব শেওড়াপাড়া এলাকায় কতিপয় ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহন করছে। এমন তথ্যের ভিত্তিতে থানার কুইক রেসপন্স টিম (কিউআরটি) ডিউটিতে থাকা এসআই সোহেবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় যান। পূর্ব শেওড়াপাড়ার মাজেদা ফার্নিচারের সামনে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কয়েকজন পালানোর চেষ্টা করলে চারজনকে গ্রেফতার করা হয়।
তিনি আরও বলেন, পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায় গ্রেফতারকৃত তানভীরের নামে ডিএমপির শাহজাহানপুর থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির ২টি, সাজিদের বিরুদ্ধে ডিএমপির শেরেবাংলানগর ও খিলক্ষেত থানা ২টি চুরির মামলা, বাবুর নামে যাত্রাবাড়ী থানায় ডাকাতির প্রস্তুতি, অস্ত্র ও মাদকের ৩টিসহ কুমিল্লার বুড়িচং থানায় ডাকাতির একটি মামলা ও স্যামুয়েল কস্তার নামে মিরপুর মডেল থানায় মানবপাচারের একটি মামলা রয়েছে। আর এবার অস্ত্রসহ ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে গ্রেফতার হওয়ায় তাদের নামে আরও একটি মামলা যুক্ত হলো।

সর্বশেষ