জবিস্থ শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণের সভাপতি এনামুল, সম্পাদক রনি

জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের আগামী ১(এক) বছরের জন্য ৫ সদস্যবিশিষ্ট আংশিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটেতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১১তম ব্যাচের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী এনামুল খান এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ১২ তম ব্যাচের ইতিহাস বিভাগের শিক্ষার্থী শাহজালাল আহমেদ রনি।

রোববার (১৬ অক্টোবর) সদ্য সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক ও উপদেষ্টা মন্ডলীদের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য পদে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সাখওয়াত হোসেন সৈকত, যুগ্ম-সাধারণ সম্পাদক এর দায়িত্ব পেয়েছেন মোহনা মুন্নি, সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন গাজী সিকদার। আগামী ৭দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে নির্দেশ দেওয়া হয়েছে।

নবনিযুক্ত সভাপতি এনামুল খান বলেন, ‘সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি আর সবার পাশে থেকে সুষ্ঠুভাবে নিজ দায়িত্ব পালন করার জন্য সকলের সহযোগিতা চাচ্ছি।’

নবনিবার্চিত সাধারণ সম্পাদক নিজের অভিমত ব্যক্ত করে রনি বলেন, ‘অসংখ্য ধন্যবাদ, কৃতজ্ঞতা এবং ভালোবাসা আপনাদের প্রতি যারা আমার উপর আস্থা এবং বিশ্বাস রেখেছেন, যারা মনে করেছেন আমি এই পদের যোগ্য। দোয়া করবেন যেন আমি আমার শ্রম, মেধা এবং সাংগঠনিক বিচক্ষণতা দিয়ে সংগঠনকে সুগঠিত, সুসংগঠিত এবং সমৃদ্ধ অবস্থানে এগিয়ে নিয়ে যেতে পারি। সর্বপরি কৃতজ্ঞতা মহান স্রষ্টার প্রতি। কৃতজ্ঞতা সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি।’

সর্বশেষ