বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন দীপিকা

 

রণবীরের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি এই নায়িকা। আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, তারা ভালো আছেন। দীপিকা বললেন, এক সপ্তাহের জন্য একটি মিউজিক ফেস্টিভ্যালে গিয়েছিলেন আমার স্বামী। সদ্য বাড়ি ফিরেছেন। আমাকে দেখে ও খুশি হবে।

সঞ্জয় লীলা ভানশালীর ‍‍`রাম-লীলা‍‍`র সেটে দীপিকা-রণবীরের পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব। সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর ২০১৮ সালে বিয়ে করেন এ দম্পতি।

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন দীপিকা
বলিউড সুপারস্টার রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনর মধ্যে বিচ্ছেদ হয়ে যাচ্ছে এমন গুঞ্জন ঢালপালা মেলেছে। কয়েক দিন ধরে বি-টাউনে বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে জোরালোভাবে। কিন্তু সত্যিই কি চিঁড় ধরেছে দুজনের সম্পর্কে? সম্প্রতি সেই প্রশ্নেরই উত্তর দিলেন দীপিকা।

দীপিকাকে শেষ দেখা গিয়েছিল শকুন বত্রা পরিচালিত ‍‍`গেহরাইয়াঁ‍‍`-য়। তার সঙ্গে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে এবং ধৈর্য কারওয়া।

শাহরুখ খানের সঙ্গে ‍‍`পাঠান‍‍`-এ আরও একবার জুটি বেঁধেছেন অভিনেত্রী। সব ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন-থ্রিলার। ‍‍`ফাইটার‍‍`-এ হৃতিক রোশনের সঙ্গে দেখা যাবে দীপিকাকে।

এবি

সর্বশেষ