সামান্থার রহস্যময় বার্তা ঘিরে জল্পনা

 

‘শকুন্তলম’, ‘যশোদা’সহ বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত সামান্থা রুথ প্রভু। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েই আলোচনা হচ্ছে বেশি। নাগা চৈতন্যের সাথে বিচ্ছেদের পর তাকে ঘিরে একের পর এক গুঞ্জন শোনা যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সামান্থার ইঙ্গিতপূর্ণ পোস্টের কারণেও নানা খবর চাউর হচ্ছে তাকে নিয়ে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দু’দিন আগে নিজের একটি ছবি পোস্ট করেন সামান্থা। তাতে দেখা গিয়েছে, তিনি একটি কালো রঙের টি-শার্ট পরা। ছবিতে তার মুখ দেখা না গেলেও জ্বলজ্বল করছে টি-শার্টে লেখা কয়েকটি শব্দ, ‘‘ইউ উইল নেভার ওয়াক অ্যালোন’।’’ যার অর্থ ‘তোমায় কখনওই একলা চলতে হবে না’। সামান্থার অনুরাগীদের অনেকেরই মনে প্রশ্ন, তা হলে কি অভিনেতা নাগা চৈতন্যের পর নতুন প্রেমিকের আগমন হয়েছে অভিনেত্রীর জীবনে? এর আগেও একটি রহস্যজনক পোস্ট করেছিলেন সামান্থা, যেখানে লেখা ছিল ‌‘ডাউন, নট আউট’।

 সামান্থার রহস্যময় বার্তা ঘিরে জল্পনা

 

‘ফ্যামিলি ম্যান’-এ দুর্দান্ত অভিনয়, ‘পুষ্পা’-র আইটেম সং-এর পর থেকেই সামান্থার জনপ্রিয়তা তুঙ্গে। আগামী নভেম্বরে মুক্তি পাচ্ছে সামান্থার ‘শকুন্তলম’ ছবিটি। দক্ষিণের গণ্ডি পেরিয়ে বলিউডের দিকেও ঝুঁকছেন সামান্থা। কিছুদিন আগে কফি উইথ করণ-এ এসেছিলেন অভিনেত্রী। করণ জোহর প্রেম নিয়ে প্রশ্ন করতেই সামান্থা সাফ জানিয়েছিলেন, ভালবাসার জন্য মোটেই প্রস্তুত নন অভিনেত্রী। হৃদয়ের দরজা তার বন্ধ।

সর্বশেষ