চাঁদপুরে টিসিবির মালামাল লুট করলো সন্ত্রাসী: ইউপি সদস্য আহত

স্টাফ রিপোর্টার:
গত ৬ই অক্টোবর টিসিবির পণ্য বিক্রয় ও বিতরনের সময় একদল সন্ত্রাসী হামলা চালিয়ে টিসিবির মালামাল লুট করে নিয়ে যায় এবং বিতরনকারীদের ওপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হয়।

চাঁদপুরের ফরিদগঞ্জ থানার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের চান্দ্রা বাজার কর্নেল আবু ওসমান চৌধুরী স্মৃতিস্তম্ভের পাশে এমন হামলার ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায় চান্দ্রা বাজারে টিসিবি থেকে পণ্য বিতরন ও বিক্রির সময় আলাউদ্দীন, মাইনউদ্দিন, জাকিরসহ কয়েকজন লাঠিসোটা ও দেশিয় অস্ত্র নিয়ে বিতরন কারিদের ওপর হামলা করে চাল,ডালসহ পণ্য সামগ্রী লুট করে নিয়ে যায়। এছাড়া কয়েক জন গ্রাহকের কাছ থেকে টিসিবি কার্ড জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। এসময় ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার মিজানুর রহমান কাজীসহ কয়েজন তাদের বাধা দিলে সন্ত্রাসীরা তাদের ওপরও হামলা চালায়। এসময় লাঠি ও ধারালো অস্ত্রের আঘাতে টিসিবির কর্মচারিসহ আহত হন অনেকেই। ইউ,পি সদস্য মিজানুর রহমান কাজী জানান সরকারি মাল রক্ষা করতে বাধা দেয়ায় তাদের ওপর বর্বরোচিত হামলা চালায় সন্ত্রাসীরা। এলাকাবাসিরা জানায় হামলাকারিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসার সাথে জড়িত এবং মাদক সেবনও করে। বাবুল বেপারীর ছেলে আলাউদ্দিন বেপারীর, মাইনউদ্দিন বেপারী ও জাকির বেপারীর নেতৃত্বে এসব সন্ত্রাসীরা গ্রামের নিরিহ মানুষকে অত্যাচার নির্যাতন করে আসছে। তাদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান এলাকাবাসী।
এ বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন স্বপন মিয়া বাদী হয়ে উপজেলা নির্বাহি অফিসার বরাবর ও ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করিলে অজ্ঞাত কারণে ফরিদগঞ্জ থানার ইনচার্জ অভিযোগপত্র গ্রহণ করেননি এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত কোন ব্যবস্থা এখন পর্যন্ত গ্রহণ করেনি।

সর্বশেষ