সাতক্ষীরায় আব্দুল মজিদ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সাতক্ষীরায় আব্দুল মজিদ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

তরিকুল ইসলাম লাভলু, নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার সখিপুর সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রতিষ্ঠাতা, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের দীর্ঘ ২৭ বছরের সাধারণ সম্পাদক, সখিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা, সখিপুর হাসপাতাল প্রতিষ্ঠাতার নেপথ্যের কারিগর, দাতব্য চিকিৎসালয়ের প্রতিষ্ঠাতা, সমাজসেবক, মানব দরদী মরহুম আলহাজ্জ মো. আব্দুল মজিদ’র ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১২ অক্টোবর দুপুর ৩ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত দেবহাটার সখিপুর সাহেব বাড়িতে এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

আলহাজ্জ মরহুম আব্দুল মজিদের একমাত্র পুত্র ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য ও ওয়াশ সেক্টরের পরিচালক ইকবাল মাসুদের তত্বাবধানে সহযোগীতায় নলতা আহ্ছানিয়া মিশন চক্ষু এন্ড জেনারেল হাসপাতালের পরিচালক ও কালিগঞ্জ উপজেলা কমপ্লেক্সের সাবেক প.প কর্মকর্তা ডাঃ আকসেদুর রহমানের নেতৃতে ১৫ জনের একটি মেডিকেল টিম এই ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করে।

সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ রোভার স্কাউট লিডার আবু তালেব ও রোভার স্কাউট দলের সহযোগিতায় উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে ২ শত পঞ্চাশ জনকে চিকিৎসাসেবা ও ফ্রি ঔষধ প্রদান করা হয়।

সর্বশেষ