শরীয়তপুরে সময় টিভির সাংবাদিকের বুমের আঘাতে পানি উন্নয়ন বোর্ডের কার্য সহকারী গুরুতর আহত

শরীয়তপুর প্রতিনিধি:

সময় টেলিভিশন শরীয়তপুর প্রতিনিধি বিএম ইস্রাফিলের বুমের আঘাতে পানি উন্নয়ন বোর্ডের কার্য সহকারী বেলায়েত হোসেন গুরুতর আহত হয়েছেন। রবিবার (৯ অক্টোবর) দুপুরে শহরের রাজগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত বেলায়েত হোসেনের বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সিকদার জানান, রবিবার দুপুরে
শরীয়তপুর শহরের রাজগঞ্জ এলাকায় পানি উন্নয়ন বোর্ড শরীয়তপুরের কার্য সহকারী ও বীর মুক্তিযোদ্ধার সন্তান বেলায়েত হোসেন সিকদারের কাছে ৫ লাখ টাকা দাবি করে সময় টেলিভিশনের শরীয়তপুর প্রতিনিধি বিএম ইস্রাফিল সহ নেতৃত্বে একদল সন্ত্রাসী। পরে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে তারা। এসময় ইস্রাফিল তার হাতে থাকা বুম দিয়ে পিটিয়ে বেলায়েত হোসেনের মাথা ফাটিয়ে দেয়। পরে স্থানীয় তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করে। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।

এ বিষয়ে বেলায়েত হোসেনের বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সিকদার বলেন, আমার ছেলে পানি উন্নয়ন বোর্ডের কার্য সহকারী বেলায়েত হোসেনের ওপর সময় টিভির সাংবাদিক বিএম ইস্রাফিল হামলা করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আমরা ইস্রাফিলের বিচার দাবি করছি।

পালং থানার ওসি মো. আক্তার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে বিএম ইস্রাফিলের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।

সর্বশেষ