জোলির অভিযোগ, ব্রাড পিটের বিবৃতি

সাবেক স্বামী ব্রাড পিট সন্তানদের মারধর ও তাদের সাথে অপব্যবহার করতেন। হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির আইনজীবী দলের আনা এমন অভিযোগের জবাবে এবার পাল্টা বিবৃতিতে দিয়েছেন ব্রাড পিটের আইনজীবী।

পিটের আইনজীবী অ্যানি কিলে বলেছেন, ব্রাড যা করেননি তার দায় তিনি নেবেন না। আর তিনি যা করেছেন তার সবকিছুর দায় অবশ্যই নেবেন এই অভিনেতা।

জোলির অভিযোগ, ব্রাড পিটের বিবৃতি

 

এই আইনজীবী আরও অভিযোগ করেছেন, পিটের বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তাকে সবভাবেই ভুলভাবে উপস্থাপনের চেষ্টা করা হচ্ছে। 

অ্যাঞ্জেলিনা জোলি গত মঙ্গলবার তাঁর প্রাক্তন স্বামী ব্র্যাড পিটের বিরুদ্ধে নতুন অভিযোগ দায়ের করেন। ২০১৬ সালের একটি ঘটনার কথা তুলে ধরেন হলিউড নায়িকা। যেখানে বলা হয়েছে, ব্যক্তিগত বিমানে ব্র্যাড তার এবং তাদের সন্তানর উপর শারীরিক অত্যাচার চালিয়েছিলেন। আদালতে জমা করা কাগজপত্রের বর্ণনা অনুযায়ী, সেই ঘটনাটিই প্রাক্তন তারকা দম্পতির বিয়ে ভাঙার পথে নিয়ে গিয়েছে।

ফ্রান্সে তাদের একটি বাড়ি এবং ওয়াইনারি (যেখানে ওয়াইন বানানো হয়) নিয়ে দম্পতির আইনি বিবাদ চলছিল। সেই প্রেক্ষিতেই একটি ক্রস-অভিযোগ দায়ের করেছেন অ্যাঞ্জেলিনা। তারই অংশ হিসেবে উঠে এসেছে এই নতুন অভিযোগগুলি।

পিট-জোলি তাদের ৬ সন্তানকে নিয়ে ফ্রান্স থেকে ক্যালিফোর্নিয়া ফিরছিলেন। ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে সেই সফরের সময়ে শারীরিক এবং মৌখিক অত্যাচার সহ্য করতে হয়েছিল বলে জানান নায়িকা। বিমানবন্দরে পৌঁছানোর আগেই ব্র্যাডের আক্রমণাত্মক হয়ে ওঠেন বলে দাবি করা হয়। বিমান উড়ানের পর বিবাদের শুরু হয় এক সন্তানকে নিয়ে। ব্র্যাড তাকে বকাঝকা করছেন দেখে জোলি পরিস্থিতি সামাল দিতে যান। তার পরই স্ত্রীকে বাথরুমে টেনে নিয়ে গিয়ে তার মাথা ধরে ঝাঁকিয়ে দেন। বাথরুমের দেওয়ালে মাথা ঠুকে দেন।

এক সন্তান মাকে উদ্ধার করতে এলে ব্র্যাড তার শ্বাসরোধ করার চেষ্টা করেন। আর এক জনের মুখে আঘাত করেন। জোলি পিছন থেকে স্বামীকে আটকাতে চেষ্টা করলে তাকে ধাক্কা মেরে বিমানের একটি সিটের নীচে ফেলে দেন। নায়িকার পিঠে আর কনুইয়ে আঘাত লাগে।

অভিযোগপত্র থেকে জানা যায়, ব্র্যাড জোলির গায়ে বিয়ার ঢেলে দেন। সন্তানদের গায়ে রেড ওয়াইন ঢেলে দেন। সেই সময়ে ফেডারেল কর্তৃপক্ষ ঘটনাটির তদন্ত করে, কিন্তু হলি নায়কের বিরুদ্ধে অপরাধমূলক অভিযোগ আনতে অস্বীকার করে। সেই ঘটনার কয়েকদিনের মধ্যেই জোলি বিবাহবিচ্ছেদের আবেদন করেন।

সর্বশেষ