মহানগর সনাতনী সেবক সংঘ হতে শারদ উপহার বিতরণ

আকাশ দাশ/বিশেষ প্রতিবেদকঃ

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার মহানগর সনাতনী সেবক সংঘ হতে শারদ উপহার বিতরণ করা হয়েছে।

আজ ৪ অক্টোবর (মঙ্গলবার) মহানগর সনাতনী সেবক সংঘ পরিবারের পক্ষ থেকে এলাকার গরিব এবং অসহায় মানুষদের মাঝে শারদ উপহার বিতরণ করেন মহানগর সনাতন সেবক সংঘের পরিচালন রাজিব বরণ চৌধুরী সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা। এই সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর দুর্গা পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী আশিষ বরণ চৌধুরী এবং সাধারণ সম্পাদক শ্রী বিকাশ চন্দ্র শর্মা। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর দুর্গা পুজা উদযাপন পরিষদের সিনিয়র সভাপতি ডাঃ মানিক লাল দাশ গুপ্ত।

এই সময় ডাঃ মালিক অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে জানান, মহানগর নামক ছোট একটা গ্রামে সংগঠন থেকে এলাকার গরিব এবং হতদরিদ্রদের মাঝে শারদ উপহার তুলে দেওয়ায় মহানগর সনাতনী সেবক সংঘকে ধন্যবাদ জানাই। আশা করি এই ধারবাহিকতা বজায় রেখে মান অভিমান ভুলে গিয়ে সবাই একসাথে হয়ে আমরা মায়ের পুজা করবো।

অন্যদিকে মহানগর দুর্গা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ বিকাশ বলেন, এলাকার অসহায় আর হতদরিদ্র মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় মহানগর সনাতনী সেবক সংঘ পরিবারকে ধন্যবাদ জানাই।

উল্লেখ্য উক্ত অনুষ্ঠানে মহানগর দুর্গা পুজা উদযাপন পরিষদকে সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করে সংগঠনের পরিচালন রাজিব চৌধুরী।

সর্বশেষ