নীরবতা ভেঙে প্রকাশ্যে পূজা

 

শাকিব-বুবলী ইস্যুতে জড়িয়ে গুঞ্জন চলছে পূজার।বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

এমন গুঞ্জনের মধ্যে পূজার রহস্যময় নীরবতা কৌতুহল আরও বাড়িয়ে তুলেছিল। এ বিষয়ে কয়েকদিন ধরে পূজার সঙ্গে যোগাযোগ করেও পাওয়া যায়নি তাকে। এর মধ্যেই রোববার হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন এ অভিনেত্রী।

নীরবতা ভেঙে প্রকাশ্যে পূজা

 

এদিন সকাল থেকে পূজা চেরী তার ভেরিফায়েড ফেসবুক পেজে দিচ্ছেন ছবি, করছেন পোস্ট। সকালের দিকে পূজা কিছু ছবি পোস্ট করেছেন তার পেজে।

যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন থেকে তুমি পরোয়া করা বন্ধ করে দেবে, তখন থেকে তোমার চারপাশটা আরও ভালো হয়ে উঠবে। তাই অন্যকে খুশি করে সময় নষ্ট করো না।’

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েই রোববার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভক্তদের জানান পূজা।

একটি ছবি পোস্ট করেন ‘গলুই’ খ্যাত তারকা।  ছবিতে দেখা যায়, পূজা চেরি এবং তার মা ঝরনা রায় যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট দেখাচ্ছেন। পাসপোর্টের ক্লোজ ছবিও শেয়ার করেন তিনি।

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন হালের আলোচিক চিত্রনায়িকা পূজা চেরী।  অবশেষে কাঙ্ক্ষিত স্বপ্ন ধরা দিল তার। তাই খুশিতে ফেসবুকে লিখেন, ‘অবশেষে আমরা এটা পেয়েছি।’

তবে কিছুক্ষণ পরই পোস্টটি মুছে দেন এ নায়িকা। মূলত পোস্টের পর কমেন্টবক্সে একের পর এক নেতিবাচক মন্তব্য আসতেই থাকে। সে কারণেই কিনা পোস্ট ডিলিট করে দিলেন পূজা।

এরপর বিকাল ৫টার দিকে অভিনেত্রী পোস্ট করেছেন ডাবিং করার ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘ডে ২, ডাবিং, নাকফুল’।

চলতি মাসেই এক অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব খান। এ মাসেই পূজা চেরিরও যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। ধারণা করা হচ্ছে সেই আয়োজনে অংশ নিতে তার আমেরিকা যাত্রা।

আমেরিকার ভিসা হাতে দেওয়া ছবিতে যে পোশাকে দেখা গেছে, সেই পোশাকেই পূজাকে বিকালে পোস্ট করা ডাবিংয়ের ছবিতে পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে ঘটনাগুলো রোববারের।

সর্বশেষ