বিশ্বকাপের আগে ভারতীয় ব্যাটারদের হুঙ্কার দিয়ে রাখলেন হ্যারিশ রউফ

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ
আর মাত্র কয়েকদিন পর শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে আগামী ২৩ অক্টোবর মাঠে নামবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তান। তবে তার আগে ভারতীয় ব্যাটারদের হুঙ্কার দিয়ে রাখলেন পাকিস্তানি পেসার হ্যারিশ রউফ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসর মাঠে গড়াবে আগামী ১৬ অক্টোবর থেকে যেখানে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। মেলবোর্নে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচটা হ্যারিশ রউফের জন্য হতে পারে অন্যকিছু। কারণ বিগ ব্যাশে লিগে খেলা হ্যারিশের হোম গ্রাউন্ড হিসেবে বেশ ভালোভাবে পরিচিত মেলবোর্ন স্টেডিয়াম। তাইতো এবার বিশ্বকাপ শুরুর আগে ভারতীয় ব্যাটারদের ভালোভাবে হুঙ্কার দিয়ে রাখলেন এই পেসার। বললেন বিশ্বকাপে নিজের সেরাটা দিতে পারলে তবে আমার মোকাবিলা করার তাদের (ভারত) পক্ষে সহজ হবে না। যার জন্য ইতিমধ্যে আমি বিশ্বকাপে ভারতের বিপক্ষে কেমন বল করবো তার পরিকল্পনা করেছি।

হারিস রউফ জানায়, “যদি আমি নিজের সেরাটা দিয়ে থাকি, তবে আমার মোকাবিলা করার তাদের পক্ষে একেবারেই সহজ হবে না। এছাড়া টি টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে আসন্ন ম্যাচের আগে আমি অত্যন্ত খুশি। কারণ মেলবোর্ণে খেলতে নামব। আর তা আমার কাছে ঘরের মাঠ। আমি বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টার্সের হয়ে খেলি। খুব ভালভাবেই জানি সেখানকার পরিস্থিতি কেমন এবং তা কাজে লাগাতে। সেজন্য ভারতের বিরুদ্ধে ইতিমধ্যেই কেমন বোলিং করব সেই পরিকল্পনাও ঠিক করা হয়ে গিয়েছে আমার”।

সর্বশেষ