“বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে কুবি”

“বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে কুবি”

মারিয়াম আক্তার শিল্পী , বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্টে ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিকে ২-০ তে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ভলিবল টিম।

আজ সোমবার (২৬শে সেপ্টেম্বর) দুপুর ৩.৩০ মিনিটে সাভারের গণবিশ্ববিদ্যালয়ে ভলিবল টুর্নামেন্টটির খেলা অনুষ্ঠিত হয়। কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে খেলোয়াড় হিসেবে ছিলেন ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আতিক তানিম, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের রফিকুল হৃদয়, রাশেদুল ইসলাম, মুশফিকুর রহমান তানিম ও মাহমুদুল হাসান মাসুক এবং ২০১৮-১৯ শিক্ষাবর্ষের কাতিব হাসান মুরাদ ও আদনান সামি।

প্রথম রাউন্ডে জয়লাভের বিষয়ে অধিনায়ক রাশেদুল ইসলাম বলেন, গতকাল বৃষ্টির কারণে আমাদের খেলা স্থগিত হওয়ায় ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি এবং আমাদের পয়েন্ট সমান হয়ে যায়। এখানে টস ও খেলার অপশন থেকে আমরা খেলাকে বেছে নেই এবং ২-০ সেটে জয়লাভ করি। আমি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অনুরোধ করবো যেন আন্তঃবিশ্ববিদ্যালয় খেলাধুলাতে শিক্ষার্থীদের অংশগ্রহণের ধারা চলমান রাখে।’

উল্লেখ্য, বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় টুর্নামেন্টে প্রায় ১০৭ টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে এবং টুর্নামেন্টে ক্রিকেট, ফুটবল সহ জনপ্রিয় সব সেগমেন্টগুলোর আয়োজন করা হয়।

সর্বশেষ