‘রয়্যাল ইকোনোমিকস ক্লাব’ এর আয়োজনে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা

রাজু, নোবিপ্রবি প্রতিনিধিঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ‘Kick Start Your Career’ শীর্ষক ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়টির অর্থনীতি বিভাগের ‘রয়্যাল ইকোনোমিকস ক্লাব’ ও ‘বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ সেন্টার (BYLC)’ এর যৌথ উদ্যোগে এ কর্মশালার আয়োজন করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এটি অনুষ্ঠিত হয়। কর্মশালায় ক্যারিয়ার ম্যাপিং, নেটওয়ার্কিং, ইন্টারভিউ প্রিপেয়ার্ডনেস, প্রিপেয়ারিং সিভিসহ ক্যারিয়ার সংক্রান্ত বিভিন্ন বিষয়ে অংশগ্রহণকারীদের প্রশিক্ষণ দেয়া হয়। এতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন BYLCx এর ডেপুটি ম্যানেজার আনোয়ার সাদাত ও ফ্যাকাল্টি মোহাম্মদ মেজবাহ উদ্দিন হাসিব।

অনুষ্ঠানের মূল পর্ব শেষে বিভিন্ন সেশনে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। এসময় রয়্যাল ইকোনোমিকস ক্লাবের সম্মানিত উপদেষ্টামণ্ডলীও উপস্থিত ছিলেন।

রয়্যাল ইকোনোমিকস ক্লাবের সভাপতি কামরুদ্দুজা সিফাত বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণের মধ্য দিয়ে আজ একটি প্রাণবন্ত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এ সেশন শিক্ষার্থীদের ক্যারিয়ার গাইডলাইনে দারুণ ভূমিকা রাখবে বলে আমরা আশাবাদী। বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ সেন্টার (BYLC) কে আন্তরিক ধন্যবাদ জানাই এই আয়োজনে আমাদের পাশে থাকার জন্য।

সর্বশেষ