জবি ইএএ’র পুনর্মিলনী ১২ নভেম্বর

জবি প্রতিনিধি:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহনে বিভাগটির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী আগামী ১২ নভেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

দিনব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারন আর আন্দন্দে মেতে উঠবে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থীরা সেদিন।

এরই মধ্যে পুনর্মিলনী সফল করতে বেশ করেকটি বৈঠক করেছে অনুষ্ঠানের জন্য গঠিত ‘প্রস্তুতি কমিটি’। পুরো প্রক্রিয়া এরই মধ্যে ব্যাপক অগ্রগতি হয়েছে। শেষ মুহূর্তে চলছে রেজিস্ট্রেশন।

অর্থনীতি বিভাগ অ্যালমনাই অ্যাসোসিয়েশনের অফিসিয়ালি ওয়েবসাইটের এই লিংকে- https://ecoalumnijnu.org/reunion-form-2022/ গিয়ে রেজিট্রেশন করা যাবে।

পুনর্মিলনী প্রস্তুতি কমিটির সদস্য সচিব আশরাফ হোসাইন জানান, দিনব্যাপী এই অনুষ্ঠান শুরু হবে পরিচিতি পর্ব দিয়ে। পরে অথিতিদের বক্তব্য, দুপুরের খাবারের পর মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।

এছাড়া পুনর্মিলনী উপলক্ষ্যে একটি সুভ্যেনিয়র প্রকাশ করা হবে। এতে অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারনমুলক লেখা স্থান পাবে। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের মধ্যে যোগাযোগ ব্যবস্থা জোরদার এবং পারস্পরিক সহযোগিতা বৃদ্ধিতে একটি ফোন ডিরেক্টরিও করা হবে।

সর্বশেষ