Thursday, September 29, 2022
Homeখেলাধূলাবিরাটের মতো বাবর ও 'চেজ মাস্টার'ঃ শোয়েব আক্তার

বিরাটের মতো বাবর ও ‘চেজ মাস্টার’ঃ শোয়েব আক্তার

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ
পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আক্তার বাবরের প্রশংসা করে বলেছেন, ভারতের টপ অর্ডার ব্যাটার বিরাট কোহলির মতো এখন বাবর ও চেজ মাস্টার হয়ে উঠেছেন।

ভারতের টপঅর্ডার ব্যাটার বিরাট কোহলি যেন রান চেজ করতে নেমে খেলেন ভালো। তাইতো নামের পাশে তার যুক্ত হয়েছে চেজ মাস্টারের তাকমা। তবে এবার বিরাট কোহলির সেই চেজ মাস্টারের পদটা পেলেন পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজম। গতকাল সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংলিশদের বিপক্ষে বড় টার্গেট তাড়া করতে নেমে ১০ উইকেটে জয় পায় পাকিস্তান। যেখানে ব্যাট হাতে ৬৬ বলে ১১০ রানের অপরাজিত ইনিংস খেলে মাঠ ছাড়েন বাবর। যার ফলে পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আক্তারের প্রশংসায় ভাসলেন তিনি।

গতকাল নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় বাবরের প্রশংসা করে শোয়েব আক্তার বলেন, “বিরাট কোহলি চেজ মাস্টার ছিল, বাবর আজম সেই শিল্পটি আয়ত্ত করেছে। পাকিস্তানের এটাই প্রয়োজন – রান এবং স্ট্রাইক রেট। উভয় ওপেনার, বিশেষ করে বাবর আজম। সে আবারও দেখিয়েছে সে কেন বিশ্বের এক নম্বর খেলোয়াড়। দ্রুত স্কোর করে সে রিজওয়ানের জীবনকে সহজ করে দেয়। তারা একে অপরের পরিপূরক”।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular