Monday, October 3, 2022
Homeক্যাম্পাসজবিতে "ক্যারিয়ার এফিক্স সিজন -২" এর সমাপ্তি

জবিতে “ক্যারিয়ার এফিক্স সিজন -২” এর সমাপ্তি

কাজী তাজরীন অর্পা ঃ শিক্ষার্থীদের সফট স্কিল ডেভেলপমেন্টে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে “ক্যারিয়ার এফিক্স সিজন-২” এর সবগুলো সেশন সমাপ্ত হয়েছে। ৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া অনলাইন ও অফলাইন উভয় সেশনের শেষ পর্যায়ে ১৭ সেপ্টেম্বর ২০২২ “পাওয়ার পয়েন্ট হ্যাক” সেশনের মাধ্যমে শেষ হয়।

৭ দিন ব্যাপী এই সেশনের বিষয়গুলো ছিলো- পাবলিক স্পিকিং, পারসোনাল ব্র‍্যান্ডিং এবং কমিউনিকেশন, লিংকডিন, ইমেইল, সিভি রাইটিং এবং সর্বশেষ বিষয় ছিলো পাওয়ার পয়েন্ট।

সাত নম্বর সেশন অর্থাৎ সমাপ্তি সেশন ছিলো পাওয়ার পয়েন্ট নিয়ে। সেশনটি বিবিএ বিল্ডিং এর ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২১৫ নম্বর কক্ষে অনুষ্ঠিত হয়। যার ট্রেইনার হিসেবে ছিলেন বেস্ট সেলার লেখক ও ১০ মিনিট স্কুলের প্রশিক্ষক সাদমান সাদিক।

সাদমান সাদিক দেশের স্বনামধন্য এডুকেশনাল ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটর ও ই-লার্নিং প্লাটফর্ম টেন মিনিট স্কুলের একজন পরিচিত মুখ। যেখানে তিনি কিভাবে পাওয়ার পয়েন্ট এ কাজ করতে হয় এবং প্রেজেন্টেশন এর জন্য বিভিন্ন স্লাইড বানানো শিখিয়েছেন। এই সেশনের মাধ্যমে শিক্ষার্থীরা একটি সুন্দর সময় পার করেছে।

শেষ দিনের সেশনটি সকাল ১০ টায় শুরু হয়। এতে উপস্থিত ছিলেন মোহম্মদ মাহতাব মঞ্জুর, বিজিনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, ম্যানেজমেন্ট ক্লাবের সদস্যরা এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকটি বিভাগের শিক্ষার্থীরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular