Wednesday, October 5, 2022
Homeখেলাধূলাবিদ্যুৎ না থাকায় মেয়ের জোড়া গোল দেখতে পারলেন না কৃষ্ণার মা

বিদ্যুৎ না থাকায় মেয়ের জোড়া গোল দেখতে পারলেন না কৃষ্ণার মা

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশের মেয়েরা। তাদের জয়ে উল্লাসে মেতে উঠেছে গোটা বাংলাদেশ। টাঙ্গাইলের গোপালপুরের নিভৃত গ্রামে বসে সে উল্লাস সবচেয়ে বেশি উপভোগ করেছেন নমিতা রাণী সরকার। তিনি জাতীয় নারী ফুটবল দলের স্ট্রাইকার কৃষ্ণা রাণী সরকারের মা।
বাংলাদেশের জয়ে জোড়া গোল করেন টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার মেয়ে কৃষ্ণা রাণী সরকার ।
তবে দুঃখের বিষয় বিদ্যুৎ না থাকায় খেলা দেখতে পারেননি কৃষ্ণার মা নমিতা রাণী সরকার। খেলা শেষ হয়ে যাওয়ার পর প্রতিবেশীদের মুখ থেকে শুনেছেন মেয়েদের হিমালয় জয়ের কথা।
যোগাযোগ করা হলে তিনি বলেন, সারাদিন উদ্বিগ্ন ছিলাম। বিদ্যুৎ না থাকায় খেলা দেখতে পারি নাই। তবে পরে জানতে পারি আমার মেয়েরা জিতেছে। আমি দেশবাসীর কাছে তাদের জন্য দোয়া চাই।
নমিতা রাণী সরকার আরও বলেন, আমার মেয়ের ফুটবল খেলা নিয়ে যারা একসময় কটাক্ষ করত, তারাই এখন এসেছে অভিনন্দন জানাতে। এ অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না।
কৃষ্ণা রাণীর বাবা বাসুদেব সরকার জানান, পুরো এলাকাতেই কারেন্ট ছিলো না তাই খেলাটাও দেখতে পারিনি। মানুষের কাছে শুনলাম আমার মেয়ে দুই গোল দিয়েছে। শিরোপাও জিতেছে, আমি খুব খুশি। আমার মেয়ে যেনো আরও অনেক বড় হয় সেই দোয়া করবেন আপনারা সবাই।
গোপালপুর এলাকার পল্লী বিদ্যুতের ডিজিএম মাঝহারুল ইসলাম বলেন, এই এলাকায় বিদ্যুতের ইউনিট কম পাওয়া যায়। তাই মাঝে মাঝেই কিছু কিছু এলাকা ভাগ ভাগ করে বন্ধ করে রাখতে হয়। সেই কারণে হয়তো ওই ঝাওয়াইল এলাকায় বিদ্যুৎ ছিল না।
সোমবার (১৯ সেপ্টেম্বর) কৃষ্ণা রাণী সরকারের জোড়া গোলে স্বাগতিক নেপালের বিপক্ষে ৩-১ গোলের জয়ে সাফে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ নারী ফুটবল দল। হিমালয় কন্যাদের হারিয়ে প্রথমবারের মতো ফাইনাল জিতে ইতিহাস গড়েন সাবিনা-শামসুন্নাহাররা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular