Wednesday, October 5, 2022
Homeখেলাধূলাআকিব জাভেদের সমলোচনার জবাব দিলেন বাবর

আকিব জাভেদের সমলোচনার জবাব দিলেন বাবর

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ

পাকিস্তানি সাবেক পেসার আকিব জাভেদের সমলোচনার কঠিণ জবাব দিলো বর্তমান অধিনায়ক বাবর আজম বললেন, প্রত্যেকেরই নিজস্ব দৃষ্টিভঙ্গি আছে। এর জন্য বিশেষজ্ঞ এবং সাবেক ক্রিকেটারদের কাছ থেকে ব্যক্তিগত আক্রমণ ঠিক নয়।

সদ্য সমাপ্ত হওয়া এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে পরাজয়ের পর কঠিণ সমলোচনার মুখে পড়েন পাকিস্তানি ক্রিকেটাররা। যেখানে সবচেয়ে বেশি সমলোচিত হয় তাদের ওপেনাররা। কারণ অনেকে মনে করেন ওপেনারদের মন্থর ব্যাটিংয়ের কারণে ফাইনাল ম্যাচ হেরেছে পাকিস্তান। যেই জায়গায় যোগ দিয়েছিলেন পাকিস্তানের সাবেক পেসার আকিভ জাভেদও। তবে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম মনে করেন তাদের প্রত্যেকেরই নিজস্ব দৃষ্টিভঙ্গি আছে। এর জন্য বিশেষজ্ঞ এবং সাবেক ক্রিকেটারদের কাছ থেকে ব্যক্তিগত আক্রমণ ঠিক নয়।

পাকিস্তানি অধিনায়ক ইংল্যান্ড সিরিজের আগে সংবাদমাধ্যমের সাথে কথা বলছিলেন এবং প্রাক্তন পেসারের সমালোচনার জবাব দিয়ে
গণমাধ্যমকে, “তিনি যদি এরকম মনে করেন তবে ঠিক আছে। প্রত্যেকেরই নিজের দৃষ্টিভঙ্গি আছে, এবং আমি মনে করি আমাদের পাকিস্তানের দৃষ্টিকোণ থেকে চিন্তা করাই ভালো। তাঁর মতামত থাকতেই পারে; তবে, আমরা তাঁর কথা শুনি না। আমরা দলের মধ্যে বাইরের আলোচনাকে গুরুত্ব দিই না। প্রত্যেক খেলোয়াড়ই তাদের কেরিয়ারে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে গেছে তাই কোনো ব্যক্তিগত আক্রমণ করা উচিত নয়,”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular