Sunday, October 2, 2022
Homeজাতীয়৮০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে:ডিবি উত্তরা

৮০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে:ডিবি উত্তরা

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি: রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে ৮০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতরা হলো মোঃ হেলাল উদ্দিন ও মোঃ সালাউদ্দিন ওরফে মিঠু। গতকাল রবিবার(১৮ সেপ্টেম্বর ২০২২) বিকাল ৪:০০ টায় রাজধানীর ভাটারা থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী জানান, মহানগরীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করাকালীন তথ্য আসে যে, কয়েকজন মাদক কারবারি বিপুল পরিমাণ ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ভাটারা থানার খিলবাড়ী এলাকায় অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৮০ বোতল ফেন্সিডিলসহ হেলাল ও মিঠুকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা পঞ্চগড় জেলার সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ভাটারা এলাকাসহ ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আকরামুল হোসেনের নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান এর তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশীর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular