Monday, October 3, 2022
Homeবিনোদনবোরকা পরে বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরে ফেললেন ফারিয়া!

বোরকা পরে বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরে ফেললেন ফারিয়া!

আপাদমস্তক বোরকায় ঢেকে ঢাকার রাস্তায় ঘুরছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী কি ধর্মকর্মে গভীর মনোযোগী হলেন?

না, বিষয়টি আসলে তেমন নয়। ফারিয়া জানালেন বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরতে হিজাব পরেছেন তিনি।!

এবার কৌতূহল যেন আরও বাড়ল। কার সঙ্গে প্রেম করছেন  ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত অভিনেত্রী?

আসলে গোটা বিষয়টিই ধারাবাহিক নাটকের দৃশ্য।  ‘চিরকুমার’ নামে একটি নাটকের কাজ শুরু করেছেন ফারিয়া।  গত ১৬ সেপ্টেম্বর থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে।

তরুণ নির্মাতা তুহিন হোসেনের প্রথম ধারাবাহিক ‘চিরকুমার’ আর ফারিয়ার ক্যারিয়ারের চতুর্থ।  মূলত অভিনয় জীবনের শুরু থেকেই বেছে বেছে কাজ করার কারণে নাটকের সংখ্যা কম এ অভিনেত্রীর।

বোরকা পরে অভিনয়ের প্রসঙ্গে ফারিয়া হেসে বলেন, ‘চিরকুমার’ নাটকে আমার চরিত্রটাই খুব মজার। একটি দৃশ্য তো খুব হাসির। বোরকা পরায় বয়ফ্রেন্ড আমাকে চিনতে পারেনি। তাকে হাতেনাতে ধরে ফেলি। এতে আমার চরিত্রটাই খুব মজার। বয়ফ্রেন্ডের জন্য কোনো লেভেলের পাগলামি করতে পারি, সেটিই দেখা যাবে নাটকে। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবেন।’

নতুন ধারাবাহিকে কাজ করা প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘আমি সাধারণত ধারাবাহিক নাটক করি না। কিন্তু তুহিন ভাইয়ের এই  ‘চিরকুমার’ দিয়ে আবার শুটিংয়ে ফিরলাম। তার কাজ আমার খুব পছন্দ। প্রায় দুই মাস পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি।  খুব শিগগির এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।’

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু হয় নোয়াখালীর মেয়ে ফারিয়া শাহরিনের। বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে বেশি পরিচিতি পান।

কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন ফারিয়া। এই নাটকে তার চরিত্র ‘অন্তরা’ দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular