Saturday, October 1, 2022
Homeক্যাম্পাসনোবিপ্রবি’ তে জালালাবাদ ছাত্র কল্যান সমিতির নতুন কমিটি

নোবিপ্রবি’ তে জালালাবাদ ছাত্র কল্যান সমিতির নতুন কমিটি

নোবিপ্রবি প্রতিনিধিঃ

আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) জালালাবাদ ছাত্র কল্যান সমিতি (সিলেট) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির উপদেষ্টামন্ডলী সহকারী অধ্যাপক অঞ্জন কুমার নাথ এবং সহকারী অধ্যাপক বিনতা রানী সেন এর অনুমোদনক্রমে এই কমিটি গঠিত হয়।

আজ সোমবার (১৯ সেপ্টেম্বর২০২২) কৃষি বিভাগের শাফি সারোয়ার কে সভাপতি এবং ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের মিন্টু মল্লিককে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ- সভাপতি – অমিতাভ পাল আকাশ, পার্থ দাশ, আকাশ সারথী এবং এস এম কে রহমান। যুগ্ম সাধারন সম্পাদক- রফিকুল ইসলাম তানজিম, ইমাদ উদ্দিন সাদ, জান্নাতুল সিমিন, সানজিদা সালমা। সাংগঠনিক সম্পাদক- সজীব কুমার ইয়াদব, তানভির ফাহিম, রিফাত জামিল রিয়াদ, অর্ঘ্য সিনহা, অমিতাভ পুরকায়স্ত, সিঁথি ধর সৃষ্টি, ফেরদৌসী পারভীন। প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন শাফি মাহবুব। উপ- প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন এম এ হাফিজ। অর্থ সম্পাদক- সাইফুল ইসলাম, উপ- অর্থ সম্পাদক ইসরাত জাহান ইভা। সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুজেল আহমদ, উপ- সংস্কৃতি বিষয়ক সম্পাদক সমাপন দাস। ক্রীড়া সম্পাদক তোফাজ্জল হক তানভীর, উপ- ক্রীড়া সম্পাদক সাদি চৌধুরী। ছাত্র বিষয়ক সম্পাদক- সুজন রবিদাস, উপ- ছাত্র বিষয়ক সম্পাদক – সাইফুর রহমান সাইফ। ছাত্রী বিষয়ক সম্পাদক- সামিয়া ইসলাম, উপ- ছাত্রী বিষয়ক সম্পাদক – চৈতি নাথ।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মাহিনুল ইসলাম, জিল্লুর রহমান সোহান, জাকিরুর রহমান তুষার, শান্তা দেবনাথ, অনিষা দেবনাথ, নীলোত্তমা দাস, সাদিয়া আফরোজ অমি, মুসা মো. তাকী, সাইমুল ইসলাম পলাশ, আমিনুল ইসলাম নিরব, স্বপন পাল, রাজীব কুমার, সামিয়া রহমান সিমু, সুপ্রিয়া সিনহা।

উল্লেখ্য, জালালাবাদ ছাত্র কল্যান সমিতি (সিলেট) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম প্রতিষ্ঠিত হওয়া আঞ্চলিক ছাত্র সংগঠন। বৃহত্তর সিলেট বিভাগের শিক্ষার্থীদের নিয়ে এই সংগঠনটি পরিচালিত হয়ে আসছে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সহ নানা কার্যক্রমে এই সংগঠনটি শিক্ষার্থীদের নিয়ে কাজ করে যাচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular