Friday, September 30, 2022
Homeবিনোদন‘অশ্লীল’ মিউজিক ভিডিওতে অভিনয়, দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা

‘অশ্লীল’ মিউজিক ভিডিওতে অভিনয়, দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা

 

অশ্লীল মিউজিক ভিডিওতে অভিনয় ও ইউটিউবে আপলোড করার অভিযোগে দুই অভিনেত্রীকে মারধর করেছে দুষ্কৃতিকারীরা। শুধু তাই নয়, এই দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা দেওয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণার খড়দহে। নিউজ১৮ এ খবর প্রকাশ করেছে।

‘অশ্লীল’ মিউজিক ভিডিওতে অভিনয়, দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা

 

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সম্প্রতি ‘রসগোল্লা’ শিরোনামে একটি গান ইউটিউবে আপলোড করা হয়। এতে অভিনয় করে মডেল-অভিনেত্রী শ্রী ভদ্র ও সন্নত্রি মিত্র। কয়েকদিনের মধ্যে এ গানের ভিউ দাঁড়ায় ১ লাখের বেশি। এই ভিডিও অশ্লীল বলে ইউটিউবে মন্তব্য করে বেশ কয়েকজন। পাশাপাশি এই দুই অভিনেত্রীকে হত্যার হুমকি দেয়। এই হুমকি আমল নেয়নি তারা। বরং গানের সাফল্য উদযাপনে রোববার (১৮ সেপ্টেম্বর) উত্তর চব্বিশ পরগণার দোপেরে এলাকায় এক বন্ধুর বাড়িতে পার্টির আয়োজন করেন। আর এই খবর ফেসবুক লাইভে আগেই জানিয়ে দেন তারা।

হামলার পর পরই সন্নত্রি মিত্রের কান থেকে রক্ত ঝরতে থাকে। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় এই দুই অভিনেত্রীকে বন্দিপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে রাহড়া থানায় অভিযোগ দায়ের করেন তারা। যদিও কাউকে গ্রেপ্তার করতে পারেনি স্থানীয় পুলিশ।

শ্রী ভদ্র বলেন—‘এই ধরনের ভিডিও একজন বলিউড তারকা করলে কারো আপত্তি থাকে না। একজন অখ্যাত শিল্পী করলে সঙ্গে সঙ্গে তাদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়; তাদের উপর হামলা হয়। এটা শুধু নারী নয়, পুরুষদের ক্ষেত্রেও প্রযোজ্য। আর যদি নারী হয় তাহলে সমস্যাটা আরো বেশি।’

এ ঘটনা এখন পশ্চিমবঙ্গে ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে। শোবিজ অঙ্গনের অনেকে এর প্রতিবাদ জানিয়েছেন। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মহিলা কমিশনের চেয়ারম্যান লীনা গাঙ্গুলি, অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং অভিনেতা ভরত কল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular