Wednesday, October 5, 2022
Homeক্রাইম২০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৬-ডিবি তেজগাঁও

২০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৬-ডিবি তেজগাঁও

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:
রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ২০০ বোতল ফেন্সিডিলসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ।
গ্রেফতারকৃতরা হলো-শাওন সরকার,মোঃ সেলিম, মৃদুল খান আজিম ওরফে আরাফাত হোসেন, মোঃ হামিদুল হক টুটুল, মেঃ নুরে আলম ওরফে নুর উদ্দিন ও মোঃ আশিকুল করিম ওরফে রুমেল।
গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর ২০২২) রাতে যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম।
অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীন জানান, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রাবাড়ী থানার শনির আখড়া ওভার ব্রিজের সামনে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে সময় রাত ৭:৩০টায় অভিযান পরিচালনা করে ৬০ বোতল ফেন্সিডিলসহ শাওন ও সেলিমকে গ্রেফতার করা। এসময় ফেন্সিডিল বিক্রয়ে ব্যবহৃত একটি লাল কালো রংয়ের পালসার মোটরসাইকেল জব্দ করা হয়। যাহার রেজিঃ নং-কুমিল্লা-ল-১২-১১৪৩।
তিনি আরও বলেন, তাদের দেয়া তথ্যের ভিত্তিতে একই দিন সময় রাত ৯:১৫টায় যাত্রাবাড়ী থানার দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে থেকে ১৪০ বোতল ফেন্সিডিলসহ মৃদুল, হামিদুল, নুরে আলম ও আশিকুলকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী জেলা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা শহরসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা এ কর্মকর্তা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular