Friday, September 30, 2022
Homeক্রাইম২,১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ -ডিবি উত্তরা বিভাগ

২,১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ -ডিবি উত্তরা বিভাগ

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:

রাজধানীর বিমান বন্দর থানা এলাকা থেকে ২ হাজার একশত পিস ইয়াবাসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ।
গ্রেফতারকৃরা হলো- মোঃ কালা মিয়া, মোঃ আঃ মজিদ, মোঃ খোরশেদ আলম ও মোঃ ফারুক হোসেন।
গতকাল বুধবার (৩১ আগস্ট ২০২২) সন্ধ্যা ৭:৫৫ টায় বিমান বন্দর গোলচত্ত্বর এলাকা থেকে ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম।
অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী, পিপিএম সেবা জানান, মহানগর এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালীন তথ্য আসে কতিপয় মাদক কারবারি বিমান বন্দর থানার গোলচত্ত্বর এলাকায় ইয়াবা বিক্রয় করছে।

এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় কালা, মজিদ, খোরশেদ ও ফারুককে ২ হাজার একশত পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত কক্সবাজার জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে অভিনব কায়দায় পাকস্থলীতে বহন করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করতো।
ডিএমপির বিমান বন্দর থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

অভিযানটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম (সেবা) এর নির্দেশনায় ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানের সার্বিক তত্ত্বাবধানে এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী, পিপিএম সেবা এর নেতৃত্বে পরিচালিত হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular